অন্য সময়েই প্রেম হলো না, এখন তো লকডাউন: মিমি

‘একদম একাই থাকি, সঙ্গী বলতে চিকু আর ম্যাক্স। ভাগ্যিস ওরা ছিল! ওদের সঙ্গে এখন অনেকটা সময় কাটে। বাবা আছে, কিন্তু বাবা চুপচাপ। কাগজ, খবর নিয়ে থাকে। এখন মনে হয় যদি মা থাকত, উফ! গল্প করতে পারতাম অন্তত। বড্ড একা লাগছে। কেউ নেই। খুব জলপাইগুড়ির কথা মনে পড়ছে। ওখানে আমার অনেকে আছে। মন খুব কেমন কেমন করলে দিদির ন’মাসের বাচ্চার সঙ্গে কথা বলি, ওকে দেখি। বাচ্চারা মন হালকা করে দেয়।’—কথাগুলো বলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

করোনা তাণ্ডবের শুরু থেকে নিজের সংসদীয় এলাকার মানুষের পাশে দেখা গিয়েছে মিমিকে। টানা ৬২ দিন ধরে এ কাজ করে যাচ্ছেন তিনি। তবে এখন খানিকটা ক্লান্ত। তাই আপাতত কিছুদিন বাড়িতে বিশ্রামে রয়েছেন। কিন্তু বাড়িতে একা একাই সময় কাটছে তার। আর এ প্রসঙ্গে কথাগুলো বলেন এই নায়িকা।

লকডাউনের সময়ে একা বোধ করছেন। এ পরিস্থিতিতে একটা প্রেমের সম্পর্কে জড়াতে পারতেন! এ প্রসঙ্গে মিমি বলেন—প্রেমের জন্য লকডাউন লাগে নাকি? অন্য সময়েই প্রেম হলো না, এখন তো লকডাউন! এ রকম পরিস্থিতিতে মানসিকভাবে কোনো সম্মতি পাইনি।

টলিউড নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মিমি চক্রবর্তী। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করতে গিয়ে এ নির্মাতার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এ নিয়ে অনেক জলঘোলা হয়েছে। পরবর্তীতে রাজ চক্রবর্তী শুভশ্রীকে বিয়ে করেন। কিন্তু এখনো একা মিমি। রাজের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম করছেন মিমি—এমন গুঞ্জনও বাতাসে উড়েছে। যদিও তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

আরও খবর
Loading...