আগামী ৪ জুলাই ঢাকা থেকে প্যারিস ও নিউইয়র্কগামী বিশেষ ফ্লাইট

আগামী ৪ জুলাই বাংলাদেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ঢাকা থেকে নিউইয়র্ক ও প্যারিসে ফিরিয়ে নিতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে জিডি অ্যাসিস্ট।

শনিবার (২৭ জুন) প্রতিষ্ঠান থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনার কারণে বিশ্বের বিমান পরিবহন ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ায় অনেক প্রবাসী দেশে এসে আটকা পড়েছেন। দেশের বৃহত্তম স্বাস্থ্যসেবা পরিচালনা সংস্থা হিসেবে জিডি অ্যাসিস্ট এই প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে নিতে চেষ্টা করছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পররাষ্ট্র মন্ত্রণালয় ও সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশের (সিএএবি)-এর অনুমোদন সাপেক্ষে এই বিশেষ ফ্লাইট যাবে। এ জন্য যাত্রীদের রেজিস্ট্রেশন-প্রক্রিয়া ইতোমধ্যে শুরু করা হয়েছে।

রেজিস্ট্রেশনের জন্য আগ্রহীদের পাসপোর্ট ও ভিসার অনুলিপি ই-মেইলে পাঠানোর অনুরোধ জানিয়ে জিডি অ্যাসিস্ট তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম পেজ ও ওয়েবসাইটে একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যেকোনও তথ্য ও আসন বুকিং দিতে ই-মেইল এড্রেস দেওয়া হয়েছে। ই-ইমেইল: evac@green-delta.com. অথবা জিডি অ্যাসিস্টের ফেসবুক https://m.me/greendeltaassist/-এ আগ্রহীদের বার্তা পাঠানোর অনুরোধ করা হয়েছে।

জিডি অ্যাসিস্ট গত এপ্রিল থেকে থাইল্যান্ড, মালয়েশিয়া ও ভারতে করোনায় আটকেপড়া প্রায় আড়াইশ বাংলাদেশিকে দেশে ফিরিয়ে নিয়ে এসেছে।

আরও খবর
Loading...