আলিয়া ভাটের বিয়ের খবর জানেন না কাছের বান্ধবী

সম্প্রতি গুঞ্জন ওঠে, বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এদিকে এই জুটির বিয়ে অথচ আলিয়ার ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরই নাকি বিষয়টি জানেন না। এ নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি জানি না, এমনকি আমিও এই গুঞ্জন শুনছি।’

এর আগে গুঞ্জন চাউর হয়, আগামী ডিসেম্বরেই বাজবে রণবীর ও আলিয়ার বিয়ের সানাই। বৈশ্বিক পরিস্থিতি বিবেচনা করে মুম্বাইয়েই হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘প্রথমে পরিকল্পনা হয়েছিল ভারতের বাহিরে কোথাও বিয়ে হবে। কিন্তু এখন দুই পরিবার সিদ্ধান্ত নিয়েছে মুম্বাইয়ে হবে বিয়ের আনুষ্ঠানিকতা, আর তা ডিসেম্বরের শেষ ২০ দিনের মধ্যে। এখন ঋষি কাপুরের শারীরিক অবস্থা অনেকটাই ভালো, তাই এই আয়োজনের পরিকল্পনা করছে দুই পরিবার। ২১ ডিসেম্বর থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শুরুর সম্ভাবনা রয়েছে এবং তা চার দিন ব্যাপী চলবে। তবে বর্তমান পরিস্থিতির জন্য বিয়ের তারিখ এখনো পাকা হয়নি।’

যদিও বলিউডের এই লাভ বার্ডের বিয়ের গুঞ্জন এবারই প্রথম নয়। এর আগে বেশ কয়েকবার তাদের বিয়ের তারিখ ও স্থান নিয়ে ভারতীয় মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ থেকেছে।

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। এতে প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন তারা। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রয় প্রমুখ। এছাড়া অতিথি চরিত্রে শাহরুখ খান ও ডিম্পল কাপাডিয়াকে দেখা যাবে। আগামী ৪ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও খবর
Loading...