ইতালি পুলিশের সঙ্গে বাংলাদেশি তরুণীর প্রেম ও বিয়ে নিয়ে মিডিয়ায় হুলস্থুল

ইতালি : ইতালি পুলিশের সঙ্গে বাংলাদেশি তরুণীর প্রেম ও বিয়ে নিয়ে ইতালি ও বাংলাদেশের মিডিয়ায় হুলস্থুল হয়েছে। সব পত্র পত্রিকায় এনিয়ে রিপোর্ট ও ছবি প্রকাশিত হয়েছে। প্রকাশিত এসব রিপোর্ট বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।

বাংলাদেশি বংশোদ্ভূত তরুণীর সঙ্গে ইতালির এক পুলিশ সদস্যের প্রেম আর প্রণয়নের কাহিনী নিয়ে আলোচনা চলছে ইতালির সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের শুভেচ্ছা আর অভিনন্দন জানাচ্ছেন অনেকে। ২৫ বছরের তরুণী সুমাইয়া তুরিন সিটির পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নরত অবস্থায় বছর কয়েক আগে পরিচয় হয় পুলিশ সদস্য দোমেনিকোর সাথে।

ধীরে ধীরে তাঁদের ভালোলাগা থেকে ভালোবাসা এরপর শেষ পরিণয় বিয়েতে।
গত ১৪ সেপ্টেম্বর সোমবার দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের অনুষ্ঠানে বর ইউনিফর্ম পরেন, আর লাল রঙের শাড়ি পরেন সুমাইয়া। দীর্ঘ দিন প্রেমের পর বিয়ে ইতালির গণমাধ্যমে বিষয়টি প্রকাশ হওয়ার পর আলোচনা তৈরি হয়েছে।

ইতালিয়ান নাগরিক বর দোমেনিকো তামবুররিনো ইতালীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ প্যারামিলিটারি পুলিশ ফোর্স ‘ক্যারাবিনিয়ারি’র মার্শাল হিসেবে কর্মরত রয়েছেন উত্তর-পশ্চিম ইতালির পিয়েমন্তে বিভাগের তুরিন প্রভিন্সে।

স্থানীয়রা জানিয়েছেন, করোনার কারণে বাংলাদেশের সাথে ইতালির ফ্লাইট যোগাযোগ বন্ধ থাকায় সুমাইয়ার পরিবারের কেউ বিয়েতে অংশগ্রহণ করতে পারেনি।।

ইসমাইল হোসেন হোসেন স্বপন, ইতালি থেকে, মানবজমিন

আরও খবর
Loading...