এবার ‘থালাইভি’ লুকে চমক দেখালেন কঙ্গনা রনৌত

কিংবদন্তি তামিল অভিনেত্রী ও রাজনীতিক জয়ললিতার বায়োপিকে অভিনয় করছেন কঙ্গনা রনৌত। ‘থালাইভি’ নামের সিনেমায় তার ফার্স্টলুক খুব বাজেভাবে সমালোচিত হয়েছিল। তবে এবার নতুন পোস্টার সত্যিই চমকে দিয়েছে সিনেপ্রেমীদের।

অভিনেত্রী থেকে জননেত্রী হওয়া জয়ললিতার জন্মবার্ষিকীতে শ্রদ্ধার্ঘ্য হিসেবে টিম ‘থালাইভি’ প্রকাশ করলো আরও একটি পোস্টার। পোস্টারে দেখা যায়, সাদা শাড়ি আর লাল টিপে কঙ্গনা রনৌত যেন সত্যিই প্রাণোচ্ছ্বল যুবতী জয়ললিতা।

‘থালাইভি’র এই নতুন পোস্টার সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। সিনেমাটির প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর ‘আম্মা’র লুক নিয়ে যেভাবে বিতর্ক হয়েছিল, এই ছবি প্রকাশ করে নির্মাতারা যেন তারই সমুচিত জবাব দিলেন।

‘থালাইভি’র ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পরই নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছিল সিনেমাটির নির্মাতারা। প্রকাশের ঘণ্টাখানেকের মধ্যেই এ নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। কঙ্গনা নাকি মুখে ১ কেজি মেক-আপ লাগিয়ে জয়ললিতা সেজেছেন, এমন মন্তব্যও করে বসেন অনেকে।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রীর লুককে পর্দায় ধরতে গিয়ে যেভাবে মেক-আপ করেছিলেন কঙ্গনা, তা অনেকের কাছেই ছিল অসহনীয়।

তবে নতুন পোস্টারটি মুক্তি পাওয়ার পর যেন সমালোচকদের মুখে কুলুপ। কারণ হলো, পোস্টারটিতে কঙ্গনাকে হুবহু জয়ললিতার মতোই দেখা গেছে। পোস্টার দেখে বোঝাই যাচ্ছে এটি জয়ললিতার যৌবনকালের চিত্রায়ণ। তার বয়স যখন ছিল ত্রিশের কোঠায়, তখন অভিনয় থেকে রাজনীতিতে আসেন বর্ণময় এই ব্যক্তিত্ব। কঙ্গনার এই লুকটি জয়ললিতার সেই বয়সেরই প্রতিফলন।

‘থালাইভি’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। তিনি সাড়া জাগানো ‘বাহুবলী’ ও ‘মণিকর্ণিকা’ সিনেমার সফল চিত্রনাট্যকার।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’তে বাঙালি অভিনেতা যিশুকে দেখা যাবে তৎকালীন দক্ষিণী অভিনেতা শোভনবাবুর চরিত্রে। একটা সময়ে শোনা যেত, জয়ললিতার সঙ্গে নাকি শোভনবাবুর একটা সম্পর্কও তৈরি হয়েছিল। সেই চরিত্রেই দেখা যাবে যিশুকে।

আরও খবর
Loading...