কৃতিকে প্রেমিকা হিসেবে সুশান্তের স্বীকৃতি

kriti_sushantসুশান্ত সিং রাজপুত বর্তমানে বলিউডের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিছুদিন আগেই ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-র মাধ্যমে এই খেতাব জয় করে নেন এই অভিনেতা। সময়টা এখন খুব ভালো যাচ্ছে তার। যে কারণে বলিউডের একের পর এক সুন্দরীর সঙ্গে তার নাম জড়িয়ে পড়ছে। তবে সুশান্ত এবার নিজেই জানালেন, কৃতি শ্যাননই সুশান্তের ভালোবাসা।

ভারতীয় এক পত্রিকার দাবি, সুশান্ত তার এক বন্ধুকে বলেছেন, নায়িকাদের মধ্যে কৃতিকেই সবচেয়ে বেশি ভালবাসেন তিনি। তাহলে কি বলা যেতে পারে, তাদের মধ্যে প্রেম চলছে!

যদিও সালমান খানের জন্মদিনের পার্টিতে ‘এম এস ধোনি’-র নায়িকা কিয়ারা আদভাণিকে নিয়ে সুশান্তের আদিখ্যেতা অনেকেরই নজরে পড়েছে। ফলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় বোধহয় এখনও আসেনি। কিন্তু আরেকটি কারণে সুশান্ত ও কৃতির মধ্যে রসায়নটা ধরতে পেরেছেন অনেকে। কারণ নতুন বছরকে একসঙ্গে স্বাগত জানিয়েছেন সুশান্ত ও কৃতি।

জানা গেছে, ছুটি কাটাতে আগেই লন্ডন গিয়েছিলেন সুশান্ত। পরবর্তীতে তার সঙ্গে যোগ দেন কৃতি। এ ছাড়া এ জুটির পরবর্তী সিনেমা ‘রাবতা’র প্রযোজক দিনেশ বিজন ও তার বোন পূজাও ছিলেন তাদের সঙ্গে। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সুশান্তের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের ভাঙনের পর থেকেই কৃতির সঙ্গে ‘ধোনি’খ্যাত অভিনেতার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।

আরও খবর
Loading...