জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন করেছে বিমান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ প্রধান কার্যালয় বলাকায় সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন করে। সকাল ০৮.৩০ ঘটিকায় জাতীয় পতাকা ও সংস্থার নিজস্ব পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনূষ্ঠান শুরু হয়। বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ মোকাব্বির হোসেন সহ বিমানের সকল পরিচালকবৃন্দ,পদস্থ কর্মকর্তা ও সকল স্তরের কর্মকর্তা কর্মচারীগণ মোনাজাত সম্পন্ন করেন। মোনাজাত শেষে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয় প্রধান কার্যালয়ের লবিতে কেক কেটে জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উদ্বোধন করেন।

জাতির এক ক্রান্তিলগ্নে ১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই এয়ারলাইন্সকে একটি বিমান উপহার হিসেবে দান করেন।

মোনাজাতে বিমানের সকল পর্যায়ের উত্তোরত্বর উন্নয়ন, সকলের সুস্বাস্থ্য কামনা এবং জাতির পিতাকে স্মরণ করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীসহ জাতির কল্যাণ কামনা করা হয়।

বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয় জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্য দেয়া বক্তব্যে সকলকে নিজ নিজ অবস্থান থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন এবং সেবাধর্মী আচরন নিয়ে জাতীয় পতাকাবাহী সংস্থা-কে আরো উন্নত সেবা নিশ্চিতের লক্ষ্যে সকলের প্রতি আহবান জানান।

আরও খবর
Loading...