দাবাং-থ্রি’র সেটে অতিরিক্ত সতর্কতা

দাবাং-থ্রি’র সেটে অতিরিক্ত সতর্কতা।

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা দাবাং-থ্রি। ইতোমধ্যে শুটিংয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁসও হয়েছে।

সিনেমাটির পরবর্তী শিডিউলের শুটিং শুরু হয়েছে। তবে এবার শুটিংয়ে বাড়তি সতর্কতা অবলম্বন করছেন নির্মাতারা। শুটিং সেটে অভিনয়শিল্পী ও ক্রুদের মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে বলে জানা গেছে। সিনেমাটিতে অভিনয় করছেন মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ মাঞ্জরেকর। তার লুক গোপন রাখতেই নাকি এমনটা করা হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র টাইস অব ইন্ডিয়াকে বলেন, ‘শুটিংয়ের সময় সেটে ফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে। শুটিং সেটে অনেক অভিনয়শিল্পী ও ক্রু থাকেন, কেউ যেন মোবাইল ফোন বের করে সাঈয়ের ছবি তুলে তার লুক ফাঁস না করতে পারেন এ জন্যই এই ব্যবস্থা।’

সূত্রটি আরো বলেন, ‘সাঈয়ের লুক গোপন রাখা হচ্ছে। এছাড়া তাকে জনসম্মুখে ঘুরতে নিষেধ করা হয়েছে, যেন কেউ তার ছবি তুলতে না পারে। সালমান ব্যক্তিগতভাবে তার ফার্স্ট লুক সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করতে চান। ছবি ফাঁসের মতো ঘটনা যেন না ঘটে এ জন্য নির্মাতারা বাড়তি সতর্কতা অবলম্বন করছেন।’

সিনেমায় সাঈকে খুবই অল্প সময়ের জন্য কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সালমানের সঙ্গে একটি গানেও থাকবেন তিনি।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমানের খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা কিচা সুদীপকে।

জানা গেছে, সিনেমাটিতে চুলবুল পান্ডের অতীত ও বর্তমানের ঘটনা দেখানো হবে। সালমানকে দুটি ভিন্ন লুকে দেখা যাবে। অতীতের গল্পটি অনেকটা প্রিক্যুয়েলের মতো—যেখানে চুলবুলকে স্থানীয় গুণ্ডা চরিত্রে দেখা যাবে। তাকে অনেক বড় মনের মানুষ হিসেবেও দেখানো হবে। একটি ফ্ল্যাশব্যাকের মাধ্যমে, চুলবুল কীভাবে পুলিশ হলেন তাও তুলে ধরা হবে। এদিকে পুলিশ হওয়ার আগে সুদীপের সঙ্গে চুলবুল পান্ডের বিবাদ ছিল। বর্তমান সময়েও দুজনের মধ্যে দ্বন্দ্ব দেখানো হবে।

আগামী বছরের ২০ ডিসেম্বর দাবাং-থ্রি মুক্তির কথা রয়েছে।

আরও খবর
Loading...