নিজস্ব মোবাইল আ্যপস চালু করছে বিমান

গ্রাহকের সুবিধার্থে টিকেট বিক্রির জন্য আগামী জুন মাসের মধ্যে  মোবাইল আ্যপস চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ২৮ জানুয়ারী সোমবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সভায় এ কথা জানানো হয়।

বিমানকে আরও গ্রাহকবান্ধব ও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য বিমানের টিকেট বিক্রিতে স্বচ্ছতা নিশ্চিত করার জন্য সব বিমান অফিসের বাইরে ইলেক্ট্রনিকস ডিসপ্লের মাধ্যমে টিকেটের তথ্য প্রদর্শনের ব্যবস্থা গ্রহণ ও বিমানের সব কাস্টমার কেয়ার সেন্টারে গ্রাহক সেবা উন্নত করার নির্দেশ প্রদান করেন প্রতিমন্ত্রী।

বিমানের প্রতি যাত্রীদের আকৃষ্ট করার জন্য বিভিন্ন গনমাধ্যমে বিজ্ঞাপন প্রদান করার ব্যবস্থা গ্রহণের জন্যও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান মন্ত্রী। দুর্নীতির মাধ্যমে গ্রাহক হয়রানির সঙ্গে কেউ জড়িত থাকলে তাকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না বলেও জানান প্রতিমন্ত্রী।

বিমানের কোনো ফ্লাইটেই যেন সিট খালি না থাকে এবং যাত্রীরা যেন টিকেট থাকার পরও টিকেট পেতে কোনো প্রকার হয়রানির শিকার না হয় এ বিষয়ে যত্নবান হওয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মুহিবুল হক।

সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিব মো. মুহিবুল হকসহ মন্ত্রণালয় ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর
Loading...