নিথিয়া মেননকে নিয়ে নয়া গুঞ্জন

নিথিয়া মেননকে নিয়ে নয়া গুঞ্জন।

গোপনে বিয়ে এবং বিচ্ছেদ অভিনেত্রীদের জন্য নতুন কোনো ঘটনা নয়। এই তালিকায় সম্ভবত আরেকটি নাম যুক্ত হলো। এর আগে দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে ও শ্রিয়া গোপনে বিয়ে করেন। বিয়ের এক বছর পর সেকথা জানা যায়।

কিছুদিন আগে শোনা যায়, অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ গোপনে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের কথা জানাজানি হতে না হতেই শোনা যায় তাদের বিচ্ছেদও হয়ে গেছে। এবার শোনা যাচ্ছে, গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নিথিয়া মেনন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অলিভার চৌহান নামে একজনের সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন নিথিয়া। ছবির ক্যাপশনে ‘বন্ধু’ বলে উল্লেখ করেছেন তিনি। তামিল একটি সংবাদপত্রে প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে লেখা আর্টিকেলে নিথিয়াকে ‘শ্রীমতি নিথিয়া মেনন’ বলে উল্লেখ করা হয়েছে। এছাড়া জয়ললিতার বায়োপিকের পরিচালকও নিথিয়াকে এই নামে ডাকেন। এসবই নিথিয়ার বিয়ের গুঞ্জনে ঘি ঢেলেছে। তবে এ বিষয়ে এখনো নিথিয়ার বক্তব্য পাওয়া যায়নি।

তামিল নাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতাকে নিয়ে নির্মিত হচ্ছে ‘দ্য আয়রন লেডি’। এতে জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন নিথিয়া মেনন। এছাড়া মালায়লাম ভাষার ‘আনন্দমার্গন’ ও তামিল ভাষার ‘সাইকো’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তাছাড়া মালায়লাম ভাষার আরো দুটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

আরও খবর
Loading...