নৌবাহিনী মোংলায় দুস্থদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিল

মোংলা নৌবাহিনীর সদস্যরা করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে পাঁচশত অসহায় ও দুস্থ পরিবারকে ঈদ উপহার দিয়ে তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিল। অসহায় ও দুস্থ পরিবারের সাথে নৌবাহিনীর সদস্যদের ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার ঘটনাকে সবাই সাধুবাদ জানাচ্ছে।

মোংলা সরকারি কলেজ মাঠে সকালে উপহার বিতরণকালে মোংলা নৌ কন্টিনজেন্টের লে. কমান্ডার আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার মো. রাহাত মান্নান, মোংলা পোর্ট পৌর সভার মেয়র মো. জুলফিকার আলী, মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ মো. গোলাম সরোয়ার সহ সমাজের অনেক গণ্য মান্য বাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

অসহায়-দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণকালে লে. কমান্ডার আরিফুল ইসলাম বলেন, যে দুটি বিষয়কে সামনে রেখে আমরা ঈদ উপহার বিতরণের আয়োজন করেছি তা হলো প্রান্তিক পর্যায়ে জনগোষ্ঠির মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়া এবং সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করা যায় সেই বার্তা পৌঁছে দেয়ার জন্য। বিনামূল্যে যারা ঈদ উপহার নিয়ে যাচ্ছে তাদের সাথে আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করছি। অসহায়-দুস্থরা স্বতস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করছেন এবং তারা বিভিন্ন জিনিস গ্রহণ করে তৃপ্তির হাসি দিচ্ছে। আমরা যেসকল নৌ সদস্যরা পরিবার থেকে দুরে আছি তারা এই আনন্দ দেখে ঈদ দেখার আনন্দ পাচ্ছি।

আরও খবর
Loading...