প্রতিদিন ৭০ দেশে ফ্লাইট কাতার এয়ারওয়েজের

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় বিশ্বব্যাপী বিমান ও প্রবেশের বিধিনিষেধ সৃষ্টি করার পরেও কাতার এয়ারওয়েজ যতটা সম্ভব যাত্রীদের ঘরে ফেরা নিশ্চিত করতে প্রতিদিন ৭০টিরও বেশি দেশে ১৫০ টিরও বেশি ফ্লাইট পরিচালনা করেছে কাতার এয়ারওয়েজ।

মঙ্গলবার এক বিবৃতিতে এ কথা নিশ্চিত করে বিমান সংস্থাটি। বিবৃতিতে আরও বলা হয়, সত্যিই প্রশংসার দাবিদার বর্তমান কঠিন সময়ে বিশ্বজুড়ে বহু মানুষ বাড়ি ফেরার আকুতি জানাচ্ছে। তাই তাদের কথা চিন্তা করে কাতার এয়ারওয়েজ প্রতিদিন ১৫০টিরও বেশি ফ্লাইট পরিচালনা করে। পরিবারে প্রিয়জনদের কাছে নিরাপদে পৌঁছে দেওয়াই কাতার এয়ারওয়েজের একমাত্র লক্ষ্য বলে বিবৃতিতে বলা হয়।

২৪ মার্চ পর্যন্ত বিশ্বব্যাপী ১৫০টি দেশে যাত্রীদের চাহিদা ও অনুরোধের পরিপ্রেক্ষিতে ১৫০টি দেশে ফ্লাইট পরিচালনা করে কাতার এয়ারওয়েজ। প্রয়োজনে বড় বিমান যুক্ত করা যায় কিনা এসব বিষয় পর্যালোচনা করছি এবং বর্তমান বিশ্বে চলাচলে এই শিল্পের একটি বড় চ্যালেঞ্জ বলে জানায় বিমান সংস্থাটি।
কাতার এয়ারওয়েজের অবিশ্বাস্য প্রচেষ্টায় যাত্রীদের নিশ্চিত ঘরে ফেরা ও দোহার হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ এবং বিশ্বজুড়ে বিমান সংস্থার সাথে জড়িতদের কৃতজ্ঞতা জানায় কর্তৃপক্ষ।

যদিও এখনো পর্যন্ত কাতারে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫২৬, তার মধ্যে নতুন আক্রান্ত ২৫ জন। গত মঙ্গলবার ৪১ জন সুস্থ হয়ে নিরাপদে বাড়িতে পৌঁছেছে।

আরও খবর
Loading...