ফেনীতে ‘গোলাগুলিতে’ সন্দেহভাজন দুই ডাকাত নিহত

ফেনীর সোনাগাজীতে অপরাধ দমনে আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিদের যৌথ সভার ২৪ ঘণ্টার মধ্যে ‘গোলাগুলিতে’ সন্দেহভাজন দুই ডাকাত নিহত হওয়র খবর দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে সোনাগাজী উপজেলার উত্তর মঙ্গলকান্দি গ্রামে গোলাগুলির ওই ঘটা ঘটে বলে সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদের ভাষ্য।

তিনি বলছেন, মধ্যরাতে উত্তর মঙ্গলকান্দি গ্রামের বিসমিল্লাহ ব্রিকফিল্ডে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ সেখানে যায়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখে তাদের সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
তাৎক্ষণিকভাবে নিহত দুজনের পরিচয় জানাতে না পারলেও ওসি বলেন, “আধিপত্য বিস্তারের চেষ্টাকে কেন্দ্র করে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটতে পারে। নিহতরা ডাকাত দলের সদস্য হতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।”

সোনাগাজীতে সাম্প্রতিক সময়ে চুরি, ডাকাতি, অপহরণ ও ধর্ষণসহ অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে যাওয়ায় গত বুধবার রাতে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় সভা করে পুলিশ প্রশাসন। ওসি মঈন উদ্দিন আহমেদ ওই সভায় জনপ্রতিনিধিদের একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সাইকুল আহমেদ ভূঁইয়াসহ উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যানরা ওই সভায় উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় করে অপরাধ দমনে সকলের সহযোগিতা চান ওসি মঈন উদ্দিন আহমেদ।

আরও খবর
Loading...