‘বাংলাদেশ এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার চেয়ে ভালো দল’

‘বাংলাদেশ এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার চেয়ে ভালো দল’

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক সফল কোচ ডেভ হোয়াটমোর বলেছেন, বাংলাদেশ এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার চেয়ে ভালো দল। তাদের অনেক খেলোয়াড় এখন টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগে খেলে। এটা তাদের কাজে লাগবে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে হোয়াটমোর আরও বলেন, ভারত-বাংলাদেশ সিরিজটি দারুণ উপভোগ্য হবে। বাংলাদেশ একটা ভয়ঙ্কর দল। নিজেদের দিনে যে কোনো দলকে হারাতেপারে।

আগামী মাসে ভারতেতিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ।টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলির বিশ্রাম প্রসঙ্গে হোয়াটমোর বলেন, কোনো সন্দেহ নেই, কোহলি সব ফরম্যাটেই বিশ্বের সেরা ব্যাটসম্যান। তার খেলা দলের আত্মবিশ্বাস বাড়াতে ভূমিকা রাখে। তবে কোহলি না খেললেও ভারত শক্তিশালী দল। রোহিত শর্মা দারুণ ফর্মে রয়েছেন। ঘরের মাঠে ভারত সবসময় কঠিন প্রতিপক্ষ। বাংলাদেশের জন্য এটা কঠিন পরীক্ষা হবে সন্দেহ নেই।

প্রসঙ্গত, ৩০ অক্টোবর ভারত সফরে যাবে বাংলাদেশ দল। ৩ নভেম্বর থেকে শুরু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে প্রথম টেস্ট। কলকাতায় দ্বিতীয় ও শেষ টেস্ট গড়াবে ২২ নভেম্বর।

আরও খবর
Loading...