NOVOAIR

বাংলাদেশ বিমান আয়োজিত “খাদ্য নিরাপত্তা” বিষয়ক ট্রেনিং

আজ ২৪ জানুয়ারি, ২০২১ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ট্রেনিং সেন্টার- বিএটিসি তে  “খাদ্য নিরাপত্তা” বিষয়ে দিনব্যাপী একটি ট্রেনিং এর আয়োজন করা হয়। ট্রেনিং টি সকাল ১০ টা থেকে দুপুর ০১ টা এবং দুপুর ০২ টা থেকে বিকাল ০৫ টা পর্যন্ত দুটি সেশনে অনুষ্ঠিত হয় যেখানে বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার (বিএফসিসি) এর কর্মকর্তা, কর্মচারীবৃন্দ এবং কেবিন ক্রুগণ অংশগ্রহণ করেন।

বিশেষ ভাবে উল্লেখ্য যে, প্রশিক্ষণার্থীদের মধ্যে ইউএসবাংলা এর ৩ জন ও নভোএয়ার এর ৩জন প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন। Food Toxicology, Food Handling with Hygiene, Hazard Analysis and Critical Control Point, and Galley Maintenance and Cabin Safety বিষয়ে ট্রেনিংটি পরিচালনা করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর ফুড এন্ড নিউট্রিশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ শেখ মাহতাব উদ্দিন।

ট্রেনিং এর উদ্বোধন করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক কর্পোরেট প্ল্যানিং এন্ড ট্রেনিং, এয়ার কমডোর ডঃ মোঃ মাহবুব জাহান খান (অবঃ)। ট্রেনিং কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন প্রিন্সিপাল বিএটিসিসহ বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

স্বাগত বক্তব্যে পরিচালক কর্পোরেট প্ল্যানিং এন্ড ট্রেনিং বলেন,এই ট্রেনিং এর মাধ্যমে খাদ্য নিরাপত্তা বিষয়ে প্রশিক্ষণার্থীদের জ্ঞান আরও সমৃদ্ধ হবে যা সম্মানিত বিমান যাত্রীদের নিরাপদ ও সুষম খাদ্য প্রস্তুত এবং সরবরাহে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

আরও খবর
Loading...