বিজনেস ক্লাসের টিকিটে তার্কিশ এয়ারলাইনসের ২০ শতাংশ ছাড়

ঢাকা থেকে বিশ্বের বিভিন্ন গন্তব্যে যেতে ইচ্ছুক যাত্রীদের বিজনেস ক্লাসের টিকিটে ২০ শতাংশ ছাড় দিচ্ছে তার্কিশ এয়ারলাইনস। যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য ও নির্বাচিত ইউরোপীয় দেশগুলোতে ভ্রমণের ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যাবে।

তুরস্কের পতাকাবাহী এই বিমান সংস্থার ঢাকা কার্যালয় জানিয়েছে, ২৯ ফেব্রুয়ারির মধ্যে বিজনেস ক্লাসের টিকিট কিনতে হবে। এগুলোর মাধ্যমে আগামী ৩১ মার্চ পর্যন্ত ভ্রমণ করা যাবে।

তার্কিশ এয়ারলাইনস বাংলাদেশের সেলস অ্যান্ড ট্রাফিক এজেন্ট এজাজ কাদরি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা আকাশপথে তুর্কি সেবা দিয়ে যাচ্ছি। এর অংশ হিসেবে ছাড় দেওয়া হচ্ছে। আমাদের উড়োজাহাজের বিজনেস ক্লাসের বিভিন্ন সুবিধার ফলে যাত্রীদের অসাধারণ অভিজ্ঞতা হবে।’

ঢাকায় ২০২০ সালে একদশক পূর্ণ করেছে তার্কিশ এয়ারলাইনস। বিমান সংস্থাটির কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) এমরাহ কারাচা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘যাত্রীদের সন্তুষ্টিই আমাদের অনুপ্রেরণা। দশ বছরের পথচলায় সহযোগিতার জন্য সহযাত্রী, শুভাকাঙ্ক্ষী ও বাংলাদেশিদের জানাই আন্তরিক শুভেচ্ছা।’

এদিকে যুক্তরাষ্ট্রে দশম গন্তব্য হিসেবে নিউ জার্সির নিওয়ার্কে ফ্লাইট চালু করেছে তার্কিশ এয়ারলাইনস। আমেরিকায় এই আকাশসেবা প্রতিষ্ঠানের অন্য গন্তব্যগুলো হলো শিকাগো, হাউস্টন, মিয়ামি, নিউ ইয়র্ক জেএফকে, ওয়াশিংটন, আটলান্টা, লস অ্যাঞ্জেলেস, সান ফ্রান্সিসকো ও বোস্টন। বিশ্বের মোট ১২৬টি দেশের ৩১৯টি গন্তব্যে তাদের উড়োজাহাজ চলাচল করে।

আরও খবর
Loading...