বিমানে হারানো প্রিয় ঘড়ি ফেরত পেলেন ওয়াসিম

বিমানে হারানো প্রিয় ঘড়ি ফেরত পেলেন ওয়াসিম।

প্রিয় হাতঘড়িটি দুবাইগামী বিমানে ফেলে এসেছিলেন ওয়াসিম আকরাম। পরিবারের ঐতিহ্যখচিত ঘড়িটি হারিয়ে স্বভাবতই মন খারাপ ছিল পাকিস্তানের এ কিংবদন্তির। তবে ওয়াসিমের জন্য স্বস্তির খবর– হারানো ঘড়িটি ফিরে পেয়েছেন।

সম্প্রতি ব্যক্তিগত কাজে এমিরেটস এয়ারলাইনসের বিমানে করে করাচি থেকে দুবাই যান ওয়াসিম। বিমান থেকে নামার কিছুক্ষণ পর দেখেন প্রিয় হাতঘড়িটি নেই।

দুবাই এয়ারপোর্টে বিমানের সব কাস্টমার সার্ভিস পয়েন্টে ঘুরেও সেটির সন্ধান পাননি ওয়াসিম। পরে ঘড়ির খোঁজ পেতে গত ৮ জানুয়ারি এমিরেটস কর্তৃপক্ষকে টুইট করেন তিনি। ঘড়িটি পেলে তাকে জানানোর অনুরোধ করেন সুইং অব সুলতান।

পরে ঘড়িটির সন্ধান পেয়ে ওয়াসিমকে পাল্টা টুইট করে এমিরেটস। তার কাছে ফ্লাইট, সিট নম্বর এবং ঘড়ির বিবরণ চান তারা। এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাসও তাকে দেয় বিমান সংস্থাটি।

সেই প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে রেখেছে দুবাইভিত্তিক এয়ারলাইনস। চটজলদি ঘড়িটি উদ্ধার করে হারানোর তিন দিনের মধ্যেই তা ওয়াসিমকে ফেরত দিয়েছেন তারা। এতে বিস্মিত হয়েছেন ওয়াসিম।

বিমান কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাতেও ভুল করেননি এক সময়কার দুর্দান্ত এ ক্রিকেটার। ১১ জানুয়ারি পুনরায় টুইট করে তিনি লেখেন– এমিরেটসকে অসংখ্য ধন্যবাদ। অবিশ্বাস্য সমর্থন দিয়েছেন আপনারা। অস্ট্রেলিয়ায় আমি আমার ঘড়ি পেয়েছি। আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না। আজীবন আমাকে যাত্রী হিসেবে পেয়ে গেলেন আপনারা।

এর উত্তর দিয়েছে এমিরেটসও। তারা লিখেছে– ওয়াসিম আপনাকে ধন্যবাদ। আমরা অত্যন্ত খুশি, আপনি ঘড়িটি ফিরে পেয়েছেন। আমাদের বিমানে আপনাকে ফের দেখার অপেক্ষায় রইলাম।

তথ্যসূত্র: গাল্ফ নিউজ।

আরও খবর
Loading...