বিয়ের পর নুসরাত জাহানের এই প্রথম

বিয়ের পর নুসরাত জাহানের এই প্রথম।

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘ দিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

এদিকে বছর ঘুরে আজ থেকে শুরু হচ্ছে দুর্গাপূজা। পূজার জন্য বিশেষ প্রস্তুতি নিচ্ছেন নুসরাত। কারণ বিয়ের পর এটি নুসরাত-নিখিলের প্রথম দুর্গাপূজা। যে কারণে পূজা নিয়ে উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে নুসরাত জাহান বলেন, ‘বিয়ের পর আমাদের প্রথম পূজা। নিখিল ও আমার কাছে এবারের পূজা অবশ্যই বিশেষ। পূজার সময় কোনোবারই কলকাতা ছেড়ে অন্য কোথাও যাই না। এবারো কলকাতাতেই থাকব। এ ছাড়া পূজার সময় আমার সাংসদীয় এলাকা বসিরহাটে যাব।’

তিনি আরো বলেন, ‘যখন বালিগঞ্জ থাকতাম তখন ওখানকার কমপ্লেক্সে অঞ্জলি দিতাম। আমার শ্বশুরবাড়ি আলিপুরে তাই এবার সুরুচি সংঘ বা চেতলা কোথাও অঞ্জলি দেব। তাছাড়া আড্ডা, ফুচকা, বিরিয়ানি তো আছেই। আর হ্যাঁ, নবমীতে মিমি নেমন্তন্ন করেছে। সেদিন মিমির বাড়িতে খাওয়াদাওয়া করব, আড্ডা দিব।’

‘শত্রু’ সিনেমার মাধ্যমে টলিউডে পথচলা শুরু করেন নুসরাত জাহান। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’ মুক্তি পেলে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। অভিনয় ক্যারিয়ারের সাত বছর পার করছেন তিনি। ইতোমধ্যে এই নায়িকার ১৮টি সিনেমা মুক্তি পেয়েছে। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘নাকাব’ সিনেমাতেও অভিনয় করেছেন নুসরাত। গত বছরের ২১ সেপ্টেম্বর মুক্তি পায় সিনেমাটি।

নুসরাতের পরবর্তী সিনেমা ‘অসুর’। জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। দুর্গাপূজায় মুক্তির কথা থাকলেও সিনেমাটি মুক্তির মিছিল থেকে সরে গেছে। ‘সেভেন’ নামে আরো একটি সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী।

আরও খবর
Loading...