ভারতের এক হাজার লিটার মদ খেল ইঁদুর!

ভারতের এক হাজার লিটার মদ খেল ইঁদুর!

বাজেয়াপ্ত করা হাজার লিটারেরও বেশি মদ খেয়ে ফেলেছে ইঁদুর। এমন দাবি করেছে ভারতের উত্তরপ্রদেশের পুলিশ। উত্তরপ্রদেশের বরেলির ক্যান্টনমেন্ট পুলিশ থানার ওই ঘটনা সামনে এসেছে বুধবার।

পুলিশ বলছে, কয়েকদিন আগে মালখানার মধ্যে একটি কুকুর ঢুকে পড়ে। সেখানেই মৃত্যু হয় তার। এরপর মৃত কুকুরটির দেহ বের করার জন্য বুধবার খোলা হয়েছিল মালখানার দরজা। দরজা খুলতেই দেখা যায়, গত কয়েক মাসে বিভিন্ন বেআইনি দোকান থেকে বাজেয়াপ্ত করা কয়েক গ্যালন মদের বোতল ফাঁকা।
এ খবর সামনে আসতেই পুলিশ দায় চাপিয়েছে ইঁদুরের উপর। ওই ঘটনায় ক্যান্টনমেন্ট পুলিশ স্টেশনের হেড ক্লার্ক নরেশ পাল জানিয়েছেন, তিনিই মালখানার দরজা খুলে প্রথম ওই ঘটনা লক্ষ্য করেন। মদের বোতলের পাশে অনেক ইঁদুরকে ঘুরে বেড়াতে দেখেছেন বলে জানিয়েছেন তিনি।

নরেশ বলেছেন, মদ বাজেয়াপ্ত করার পর নিয়ম হলো কয়েক মাসের মধ্যেই তা নষ্ট করে ফেলা। এই নিয়ে তিনি অনেকবার উপর মহলে চিঠি দিয়েছেন। কিন্তু তারপরও উপরমহল থেকে কোনো নির্দেশ আসেনি।

সত্যি এটা ইঁদুরের কাণ্ড, নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তা জানার জন্য বরেলির পুলিশ সুপার অভিনন্দন সিং ওই ঘটনা নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।

আরও খবর
Loading...