মন্দা মৌসুমে বিমানভাড়া ১০ শতাংশ কমাল এমিরেটস

Emirates_Airbusএভিয়েশন নিউজ: ভারত থেকে বিশ্বের গুরুত্বপূর্ণ গন্তব্যগুলোয় যাত্রীভাড়া ১০ শতাংশ কমানোর সিদ্ধান্ত নিয়েছে এমিরেটস। ১ জুন থেকে ২১ জুলাইয়ের মধ্যে যারা ভারতের ১০টি বিমানবন্দর থেকে লন্ডন, নিউইয়র্ক, ইস্তানবুল, ফ্রাংকফুর্ট, জোহানেসবার্গ, মিলান ও সানফ্রান্সিসকো যাবেন, তারা এ সুবিধা পাবেন। খবর ডিএনএর।

যাত্রা ডট কমের প্রেসিডেন্ট শরত্ ঢল বলেন, কয়েক দিনের মধ্যে অন্যান্য উড়োজাহাজ সংস্থাও আকর্ষণীয় ভাড়ার প্রস্তাব দেবে বলে মনে হচ্ছে।

জুনের শেষ দিকে আকাশসেবার যে মন্দা মৌসুম শুরু হয়, সে সময় বাজার চাঙ্গা করতেই এমিরেটস এ মূল্যছাড় ঘোষণা করে। এরই মধ্যে দুবাইভিত্তিক বিমান সংস্থাটির ‘বিশেষ বিক্রয় সপ্তাহ’ কার্যক্রম শুরু হয়েছে। এর আওতায় ১৯-২৫ মে পর্যন্ত সময়ে ভারত থেকে আফ্রিকা, আমেরিকা, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের যে কোনো গন্তব্যে যাত্রীরা বর্তমান ভাড়ার চেয়ে ১০ শতাংশ কম খরচে সুলভ শ্রেণীতে ভ্রমণ করতে পারবেন।

ভারতের যে ১০টি শহর থেকে এ মূল্য হ্রাস সুবিধা পাওয়া যাবে, তার মধ্যে রয়েছে মুম্বাই, দিল্লি, আহমেদাবাদ, চেন্নাই, বেঙ্গালুরু, হায়দরাবাদ, কলকাতা, থিরুবনন্তপুরাম, কোজিকোড ও কোচি।

এদিকে এমিরেটসের দেখাদেখি কাতার এয়ারওয়েজ, ইতিহাদ এয়ারওয়েজ, লুফথানসা, তুর্কি এয়ারলাইনসসহ স্থানীয় কোম্পানি এয়ার ইন্ডিয়াও ভাড়া কমাবে বলে আশা করা হচ্ছে।

আরও খবর
Loading...