মুজিববর্ষে বাংলাদেশ বিমানের যাত্রী সেবার মানোন্নয়নের পরিকল্পনা

মুজিববর্ষে বাংলাদেশ বিমানের যাত্রী সেবার মানোন্নয়নের পরিকল্পনা।

মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম দেশি-বিদেশি পর্যটক ও বিমানের যাত্রী সাধারণকে অবহিত করাসহ বিমানের সব রুটে যাত্রী সেবার মান উন্নত করার পরিকল্পনা হাতে নিয়েছে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়।

বৃহস্পতিবার সকালে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রলণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী একথা বলেন।

এসময় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী তার বক্তব্যে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের আন্তর্জাতিক ফ্লাইটের মাধ্যমে বিদেশে মুজিববর্ষ প্রচারণার ওপর জোর দেন।
ওই সভায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে দেশের সব বিমান বন্দর ও পর্যটন কেন্দ্রগুলো সজ্জিত করাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়ার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

এসময় সভায় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মহিবুল হক, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়রম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান, বাংলাদেশ সার্ভিসেস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো. আইয়ুব হোসেন, হোটেল ইন্টার ন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আলমগীর, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনে চেয়ারম্যান রাম চন্দ্র দাস, বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোকাব্বির হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের নির্বাহী কর্মকর্তা ভুবন চন্দ্র বিশ্বাস সহ বেসামরিক বিমান বাংলাদেশের বিভিন্ন সংস্থা এবং জাতীয় বাস্তবায়ন কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও খবর
Loading...