‘যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে’

‘যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে’

বলিউড অভিনেত্রী সোনম কাপুর বিয়ের পর থেকে বেশির ভাগ সময় লন্ডনেই থাকেন। সেখানকার রাস্তায় ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হলেন ‘প্রেম রতন ধন পাও’ খ্যাত অভিনেত্রী।
অকারণে ‘দুর্ব্যবহার’, ‘আসছি’ রাইড ক্যানসেল, যাত্রী ধর্ষণ, শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগ প্রায়ই শোনা যায় বিভিন্ন অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। এবার তেমনি এক ভয়ংকর ঘটনার সাক্ষী হলেন সোনম।
বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেলে সোনম লিখেছেন, “উবার লন্ডনে এক ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে আমাকে। প্লিজ, প্লিজ আপনারা সবাই সাবধান থাকবেন। নিরাপদ থাকার জন্য অ্যাপ ক্যাব নয়, লোকাল ট্রান্সপোর্ট ব্যবহার করুন। আই অ্যাম সুপার শেকেন।”
কী ঘটেছে জানতে চাইলে তিনি বলেন, “গাড়ির চালক একেবারেই স্বাভাবিকছিলেন না। প্রথম থেকেই অকারণে ভীষণ জোরে চিৎকার করছিল সে। আমি ভয়ে কাঁপছিলাম।”
এদিকে উবারের পক্ষ থেকেও ক্ষমা চাওয়া হয়েছে অভিনেত্রীর কাছে। সোনমের ওই টুইটের উত্তরে উবার লিখেছে, “খুব খারাপ লাগছে সোনম। আপনার ব্যক্তিগত ইমেল আইডি থেকে আমাদের অভিযোগ জানান। যত শীঘ্র আমরা ব্যবস্থা নেব।” পাল্টা টুইট করে সোনম বলেন, “বহুবার আপনাদের অভিযোগ জানানোর চেষ্টা করেছি। কোনও লাভ হয়নি। প্রত্যেক বার ‘বট’ রিপ্লাই দিয়েছে। ইউ গাইজ নিড টু আপডেট ইউর সিস্টেম। যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। এখন আর আপনারা কী করবেন?”

আরও খবর
Loading...