NOVOAIR

যুক্তরাজ্য থেকে ফিরে আরও ৮৬ জন প্রবাসী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

গত ২৪ ঘণ্টায় পৃথক সাতটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে দেশে আসা আরও ৮৬ জন প্রবাসীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

এ নিয়ে এখন পর্যন্ত মোট ১ হাজার ৭৮৯ জন যুক্তরাজ্যফেরত প্রবাসীকে সরকার নির্ধারিত আবাসিক হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হলো।

নতুন করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো ৮৬ জনের মধ্যে এমিরেটসের (ইউকে) দুটি ফ্লাইটে ২১ জন, কাতার (কিউআর) ফ্লাইটে সাতজন, ইস্তাম্বুল (টিকে) ফ্লাইটে ২৪ জন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ৩০ জন এবং গালফ এয়ারলাইন্সে চারজন এসেছেন।

গত ২৪ ঘণ্টায় বিভিন্ন দেশ থেকে শাহজালাল বিমানবন্দরে নেমেছে মোট ৩০টি ফ্লাইট। বিমানগুলোতে ৪ হাজার ২৪ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে যুক্তরাজ্যফেরত ৮৬ জন ছাড়া বাকি সবাইকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাস্থ্য নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ইকে-৫৮২ ফ্লাইটের পাঁচজন, কিউআর ৬৪০ ফ্লাইটের সাতজন, এসবি-৮০৪ ফ্লাইটের তিনজন, টিকে-৭১২ ফ্লাইটের পাঁচজন, এসবি-৩৫৮০ ফ্লাইটের তিনজন, এলএলএল ফ্লাইটের একজন এবং ইকে ৫৮৪-ফ্লাইটের দুইজনসহ মোট ২৮ জনকে আঁশকোনা হজক্যাম্পে পাঠানো হয়। পরে তাদের পছন্দ অনুযায়ী সরকার নির্ধারিত আবাসিক হোটেলে সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে পাঠানো হয়।

আরও খবর
Loading...