লন্ডনে বাড়ির পর বিলাসবহুল গাড়ি কিনলেন সৌরভ

লন্ডনে বাড়ি কেনার পর নতুন বিলাসবহুল গাড়ি কিনলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। বাড়িটির ছবি ভাইরাল হওয়ার পর আলোচনায় ছিলেন তিনি। এরই মধ্যে নতুন মডেলের গাড়ি কিনে সংবাদের শিরোনাম হলেন ভারত জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

চেরি রঙের নতুন মডেলের বিএমডব্লিউ এক্স-৪ গাড়ি কিনেছেন সৌরভ। সেটি এখন তার গ্যারেজের নতুন অতিথি। তবে পুরনো নীল রঙের বিএমডব্লিউ-৭ বিক্রি করে দিয়েছেন তিনি।

কয়েক দিন আগে কলকাতায় আসে নতুন মডেলের গাড়িটি। তাতে চড়ে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলে (সিএবি) আসেন সৌরভ। চালকের আসনে ছিলেন ড্রাইভার শংকর। তার পাশে বসে ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। নতুন গাড়ির জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন সিএবি কর্মকর্তারা।

নতুন গাড়ির নম্বর প্লেটটি দিল্লির। এ থেকে স্পষ্ট, সেখান থেকে সেটি কিনেছেন সৌরভ। কিছুদিন আগে ব্রিটিশ মুলুকে বিলাসবহুল বাড়ি কিনেছেন তিনি। সেটি নির্মাণাধীন রয়েছে। খোদ নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাড়িটির ছবি শেয়ার করেন প্রিন্স অব ক্যালকাটা। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তবে নতুন গাড়ির ছবি এখনো প্রকাশ করেননি তিনি।

সৌরভের বেহালার বাড়িতে একাধিক গাড়ি রয়েছে। মাঝে মধ্যে সেখান থেকে ভিন্ন মডেলের গাড়ি নিয়ে বের হন তিনি। ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের প্রথম ম্যাচে যাওয়ার কথা ছিল তার। তবে তা বাতিল করেছেন সর্বকালের অন্যতম সেরা ভারতীয় অধিনায়ক।

তবে ২৪ ফেব্রুয়ারি মোতেরা স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকবেন সৌরভ। সম্প্রতি স্টেডিয়ামটি নববধূর সাজে সজ্জিত করা হয়েছে। এটি হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম।

তথ্যসূত্র: নিউজ১৮।

আরও খবর
Loading...