সম্রাটকে ছাড় দেব, এমন কথা বলিনি: ওবায়দুল কাদের

সম্রাটকে ছাড় দেব, এমন কথা বলিনি: ওবায়দুল কাদের।

ব্যক্তি বিশেষের বিরুদ্ধে নয়, অপকর্মে জড়িতদের বিরুদ্ধে সারা দেশে অভিযান চলছে বলে জানিয়েছেন আওযামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, যুবলীগ নেতা সম্রাটকে ছাড় দেব, এমন কথা আমরা বলিনি। তদন্ত করে উপযুক্ত প্রমাণ হাতে নিয়ে গ্রেপ্তার করার মতো অপরাধ হলে গ্রেপ্তার করা হবে। বলাই আছে, অপরাধে জড়িত, সে যেই হোক কাউকেই ছাড় দেয়া হবে না।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, সম্রাটের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীও বলেছেন, ওয়েট করেন, তাড়াহুড়া করবেন না। আমিও বলছি, দেখেন, ধৈর্য‌্য ধরেন। সবকিছু দৃশ্যমান হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, এ অভিযানে তালিকা কোনো বিষয় না। এটা রাজধানীকেন্দ্রিকও না। সারা দেশে যারা অপকর্ম, অপরাধ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। অপরাধ অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

কতজনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, এ প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সারা দেশে কতজনের বিরুদ্ধে অভিযান সেটা আমি বলতে পারব না, সেটা স্বরাষ্ট্রমন্ত্রী ভালো বলতে পারবেন। এটা উনার মন্ত্রণালয়ের বিষয়। তবে আমি এতটুকু বলতে পারি, সারা দেশে অভিযান চলবে। যারা এ ধরনের অপকর্ম করছে, তারা গোয়েন্দা নজরদারিতে রয়েছে, প্রধানমন্ত্রী নিজেই খোঁজ-খবর নিচ্ছেন। অপরাধী কেউ ছাড় পাবে না।

আরও খবর
Loading...