সোশ্যাল মিডিয়ায় ভারতকে হুমকি ডেভিড ওয়ার্নারের

সোশ্যাল মিডিয়ায় ভারতকে হুমকি ডেভিড ওয়ার্নারের।

ভারতে এমনিতে তুমুল জনপ্রিয় অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নার। আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদ খেলছে তার নেতৃত্বে (যদিও মাঝে এক বছর নেতৃত্বে ছিলেন না)। তার নেতৃত্বে দলটি শিরোপা জিতেছিল ২০১৫ সালে। শুধু তাই নয়, আইপিএলের যে আসল সৌন্দর্য- মারামার কাটকাট ব্যাটিং, সেটা তিনি উপহার দিতে পারেন বলেই ভারতীয়দের কাছে জনিপ্রয় এক ক্রিকেটার অসি এই ওপেনার।

কিন্তু সেই ডেভিড ওয়ার্নারই কি না ভারতীয় সমর্থকদের হুমকি প্রদান করলেন। ইনস্টাগ্রামে এক বার্তায় তিনি হুমকি দিয়ে জানিয়েছেন, ভারত আমি আসছি। দেখা হবে ভারতীয় সমর্থকদের সঙ্গে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ হতে না হতেই ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজে অংশ নিতে ইতিমধ্যেই ভারতের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে অসি ক্রিকেটাররা। সেই মুহূর্তেই ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ওয়ার্নার কার্যত হুমকি দিয়েই বলে লেখেছে, তারা ভারতের জন্য তৈরি।

কিউয়িদের বিরুদ্ধে তৃতীয় টেস্টে সেঞ্চুরি হাঁকিয়েছেন ওয়ার্নার। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে কি লিখেছেন ওয়ার্নার? যেটাকে হুমকি মনে করা হচ্ছে? তিনি লিখেছেন, ‘ভারত, আমরা আসছি। তিন ম্যাচের সিরিজটা দারুণ জমজমাট হবে। ভারতীয় সমর্থকদের সঙ্গে দেখা হওয়ার অপেক্ষায় রয়েছি।’

সম্প্রতি ঘরের মাঠে পাকিস্তান ও নিউজিল্যান্ডকে টেস্ট সিরিজে উড়িয়ে দিয়েছে অস্ট্রেলিয়া। তবে হেড কোচ জাস্টিন ল্যাঙ্গারকে ছাড়াই ভারতের মাটিতে খেলতে আসছে তারা। অসিরা যে ফর্মে রয়েছেন, তাতে অনেকেই মনে করছেন বিরাট কোহালিদের পক্ষে ওয়ার্নারদের হারানো সহজ হবে না।

চলতি জানুয়ারি মাসের ১৪ তারিখ মুম্বাইয়ে ভারত-অস্ট্রেলিয়া প্রথম ওয়ানডে। পরের দুই ম্যাচ হবে রাজকোট (১৭ জানুয়ারি) ও ব্যাঙ্গালুরুতে (১৯ জানুয়ারি)।

আরও খবর
Loading...