১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে না বিদেশি কোচদের

মৌখিক অনুমতি আগেই পাওয়া গেছে। রোববার স্বাস্থ্য অধিদফতরের চিঠিও পেয়েছে বিসিবি। ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে না জাতীয় দলের বিদেশি কোচদের।

আজ থেকে তারা মাঠে যেতে পারবেন। এদিকে করোনায় পজিটিভ হওয়া জাতীয় দলের ট্রেনার নিক লি কাল সুখবর পেয়েছেন। এখন তিনি করোনামুক্ত।

সাইফ হাসানের জন্য অপেক্ষা বাড়ছে। কাল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী বলেন, ‘শনিবার নিক লি’র কোভিড টেস্ট করিয়েছি আমরা। নেগেটিভ ফল এসেছে। সাইফ হাসানের পরীক্ষা এখনও করানো হয়নি। তার শারীরিক পরিস্থিতি আর একটু ভালো হলে করোনা পরীক্ষা করানো হবে।’

গত ১৯ জুলাই শুরু হয় ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। প্রায় দুই মাসের অনুশীলনে দেশের বাইরের কোনো কোচ ও ট্রেনার ছিলেন না। আজ থেকে কোচদের পাচ্ছেন মুমিনুল-মুশফিকরা। ট্রেনার নিক লি ও ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ঢাকায় এসেছেন ১৪ দিনেরও বেশি হয়ে গেছে।

প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ঢাকায় আসেন গত রোববার। তার সঙ্গে এসেছেন ফিল্ডিং কোচ রায়ান কুকও। একদিন পর ওয়েস্ট ইন্ডিজ থেকে কর্মস্থলে ফেরেন পেস বোলিং কোচ ওটিস গিবসন।

তাদের করোনা পরীক্ষা করানো হয়। এ মাসের শেষ সপ্তাহে বাংলাদেশ দলের তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য শ্রীলংকা যাওয়ার কথা রয়েছে। কোয়ারেন্টিনে থাকা নিয়ে দুই বোর্ডের মধ্যে দেনদরবার চলছে।

আরও খবর
Loading...