৫৮ বছরে অসম প্রেমে দেবশ্রী!

৫৮ বছরে অসম প্রেমে দেবশ্রী!

ভারতের বাংলা ছবির এক সময়ের সুপারস্টার নায়িকা দেবশ্রী রায়। দীর্ঘদিন ধরেই আড়ালে ছিলেন তিনি। অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন দর্শকনন্দিত এই অভিনেত্রী। এবার সুখবর দিচ্ছেন দেবশ্রী। তার ভক্তরা দারুণ খুশি হবেন, কারণ প্রিয় তারকাকে আবারও পর্দায় দেখতে পাওয়া যাবে।
দেবশ্রীর কামব্যাক ছবির নাম ‘তুমি কি সেই?’ পরিচালনা করবেন অনুপ সেনগুপ্ত। পছন্দমতো চরিত্র পাচ্ছিলেন না বলেই বড় পর্দা থেকে বিরতি নিয়েছিলেন নায়িকা।
দেবশ্রী রায় বলেন, এই চরিত্রটা আমার মধ্যে অভিনয়ের ক্ষুধা আরও একবার জাগিয়ে দিয়েছে। এজন্য গল্পটা শুনেই রাজি হয়ে গিয়েছি।
ছবিতে দেবশ্রীর সঙ্গে রয়েছেন এ প্রজন্মের নায়ক বনি সেনগুপ্ত। এখনই ছবির গল্প খোলসা করতে চান না দেবশ্রী, ‘‘গল্প বলে দিলেই ছবির রহস্য হারিয়ে যাবে। রহস্যে মোড়া দু’জন অসমবয়সির প্রেমের গল্প নিয়ে ছবিটি।’’ মাস দুয়েকের মধ্যে ছবির শুটিং শুরু হবে। খবর ভারতীয় গণমাধ্যমের।
১৯৭৮ সালের কথা অরবিন্দ মুখোপাধ্যায়ের ‘নদী থেকে সাগরে’ ছবির মাধ্যমে প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন দেবশ্রী। ১৯৮১ সালে অপর্ণা সেনের ‘৩৬ চৌরঙ্গী লেন (ইংরেজি ভাষায়)’ ছবিটি তাকে সর্বভারতে পরিচিতি এনে দেয়।
তার অভিনীত দাদার কীর্তি, ভালোবাসা ভালোবাসা, সম্রাট ও সুন্দরী, উনিশে এপ্রিল, কালসন্ধ্যা, অসুখ, দেখা, শিল্পান্তর, প্রহর অসংখ্য জনপ্রিয় ছবি রয়েছে। দেবশ্রী রায় বাংলার পাশাপাশি হিন্দি ও তামিল ছবিতেও অভিনয় করেছেন।

আরও খবর
Loading...