ট্যুর গাইড সাদ্দাম হোসেনের খুনিদের গ্রেফতারের দাবি টোয়াব নেতাদের

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কর্মরত ট্যুর গাইড সাদ্দাম হোসেনের খুনিদের আটকের দাবি জানিয়েছে বাংলাদেশের পর্যটনের শীর্ষস্থানীয় ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)।

ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) এর প্রেসিডেন্ট জনাব মোঃ রাফেউজ্জামান রবিবার এক বিবৃতিতে বলন, “আমরা সিলেটের জাফলং এ কর্মরত ট্যুর গাইড সাদ্দাম হোসেনের খুনের তীব্র নিন্দা ও ক্ষোভ জানাই। একই সাথে সাদ্দাম হোসেনের খুনিদের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। আমরা সাদ্দাম হোসেনের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি“।
টোয়াবের প্রেসিডেন্ট জনাব মোঃ রাফেউজ্জামান আরও বলেন, টোয়াব সিলেট ট্যুরিজম ক্লাব ও ট্যুর গাইড এসোসিয়েশনের চলমান আন্দোলনের প্রতি একাত্বতা প্রকাশ করছে। ভবিষ্যতে যাতে এ ধরণের কোন ঘটনা না ঘটে সেজন্য টোয়াব ট্যুর গাইড সাদ্দামের খুনিদের আটক এবং বিচারে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছে। এই ঘটনার যথাযথ বিচার করা না গেলে দেশী-বিদেশী পর্যটকদের কাছে বাংলাদের পর্যটন খাতে নেতিবাচক প্রভাব পরবে।
টোয়াবের প্রেসিডেন্ট জনাব মোঃ রাফেউজ্জামান অবিলম্বে সাদ্দাম হোসেনের খুনিদের অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে সরকারের আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ করেন।
আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.