জয়ের সঙ্গে সাফাদির বৈঠক প্রমাণ করে এটা গভীর ষড়যন্ত্র: হান্নান শাহ

h shah pic_129470সরকার উৎখাতে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপি নেতা আসলাম চৌধুরীর গোপন বৈঠকের অভিযোগ নাকচ করে দিয়ে সরকারকে ‘বাড়াবাড়ি না করার’ আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ। তিনি বলেছেন, জয়ের সঙ্গে সাফাদির বৈঠক প্রমাণ করছে ধর্মের কল বাতাসে নড়ে। এটা একটা গভীর চক্রান্ত ছাড়া কিছুই নয়।

শনিবার দুপুরে রাজধানীর ফটোজার্নালিস্ট মিলনায়তনে ঢাকা মহানগর জাগপা আয়োজিত ‘শহীদ জিয়া ও জাতীয় ঐক্যের রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে হান্নান শাহ বলেন, “কাচের ঘরে বসে ঢিল মারার চেষ্টা করবেন না। ইহুদি কানেকশনের প্রশ্ন তুলে বিএনপি ও ২০ দলীয় জোটকে টার্গেট করার চক্রান্ত করা হয়েছে। এখন পত্র-পত্রিকার খবর আসতে শুরু করেছে কথিত মোসাদের গুপ্তচর সাফাদির সঙ্গে ওয়াশিংটনে কাদের বৈঠক হয়েছে। তা মানুষ জেনে ফেলেছে।”

হান্নান শাহ বলেন, “সাফাদি নিজেই বলেছে, বাংলাদেশের প্রভাবশালী একজন সরকারি কর্মকর্তা সজীব ওয়াজেদ জয়ের সঙ্গেও তার বৈঠক হয়েছে। ধর্মের কল বাতাসে নড়ে, সুতরাং বাড়াবাড়ির চেষ্টা করবেন না।”

জাতীয় ঐক্য ছাড়া দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়, দাবি করে তিনি বলেন, “শহীদ জিয়া যথার্থই বুঝেছিলেন, সার্বিক জাতীয় ঐক্য ছাড়া বাংলাদেশের সার্বভৌমত্ব ঝুঁকির মধ্যে থাকবে। এ জন্যেই জাতীয় স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের লক্ষ্যে তিনি সর্বাত্মক জাতীয় ঐক্য গড়ে তুলেছিলেন। বর্তমান সংকট মোকাবেলায় শহীদ জিয়ার পথেই আমাদের হাঁটতে হবে।”

নগর জাগপা সভাপতি আসাদুর রহমান খান এর সভাপতিত্বে ও আরিফ হোসেন ফিরোজের পরিচালনায় সভায় বক্তব্য দেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, জাগপার কেন্দ্রীয়সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাস, সৈয়দ শফিকুল ইসলাম, নগর বিএনপি নেতা আবুল বাশার, নগর জাগপার সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু প্রমুখ

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.