চম্পা, কেমন আছেন?

চম্পা অভিনীত সবশেষ ছবি ‘আরও ভালোবাসবো তোমায়’। মুক্তির অপেক্ষায় আছে মাত্র একটি ছবি ‘নকশীকাঁথার মাঠ’। আর এখন একাধিক চলচ্চিত্রে কাজের ব্যাপারে কথা চললেও চূড়ান্ত হয়নি।

সব মিলিয়ে কেমন আছেন চম্পা? উত্তরটা এরকম- টুকটাক শুটিং আর পারিবারিক ব্যস্ততায় দিন কাটছে তার। চলচ্চিত্রের গুণী এই নায়িকা আপাতত নেই রূপালি পর্দায়। কেন?

মঙ্গলবার (৩১ মে) chompa-bg20160531125826 চম্পা বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। এই অঙ্গনে নিয়মিত কাজ করবো এটাই স্বাভাবিক। মাঝখানে কাজ কমিয়ে দিয়েছিলাম। অনেকেই জানেন না যে, আমি নতুন করে আবারও চলচ্চিত্রে সময় দিতে ইচ্ছুক। এ কারণে আমার হাতে ছবির সংখ্যা কম। আমি আবার চলচ্চিত্রে ফিরবো।’

পারিবারিক ব্যস্ততার কারণে কিছুদিনের জন্য চলচ্চিত্রের কাজে সম্পৃক্ত থাকতে পারেননি চম্পা। জনপ্রিয় এই অভিনেত্রী জানান, হাতেগোনা নাটকের করলেও চলচ্চিত্র ঘিরেই তিনি ব্যস্ত থাকতে চান।

এদিকে আসছে ঈদের একাধিক নাটকে দেখা যাবে চম্পাকে। আপাতত কোনো ধারাবাহিকে নেই তিনি। তবে অচিরেই একটি দীর্ঘ ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করবেন চম্পা।

চম্পা আরও জানান, তার অভিনীত ‘ঝংকারী বেগম’ নামের ধারাবাহিকটি প্রশংসা পেয়েছিলো। তেমনই একটি চিত্রনাট্য পেয়েছেন। সব ঠিক থাকলে নতুন নাটকটিও চম্পার পছন্দের কাজ হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.