ডানাটার বৈশ্বিক নেতৃত্বে গুরুত্বপূর্ণ নিয়োগ

এমিরেটস গ্রুপের অন্যতম অঙ্গপ্রতিষ্ঠান এবং বিশ্বের বৃহত্তম আকাশ ও ভ্রমনসেবা প্রদানকারী প্রতিষ্ঠান –ডানাটার বৈশ্বিক নেতৃত্বে কিছু সংখ্যক গুরুত্বপূর্ণ নিয়োগ প্রদান করা হয়েছে। পরিবর্তিত পরিস্থিতিতে অধিকতর দক্ষতার সাথে গ্রাহকদের উৎকর্ষ সেবা ও ভ্যালু নিশ্চিত করতে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
বিভাগীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট- ভ্রমণ হিসেবে নিয়োগ পেয়েছেন জন বেভান।

তিনি বিশ্বব্যাপী ভ্রমণ ব্যবসার দায়িত্ব পালন করবেন এবং তার পোর্টফোলিওতে থাকবে ২০টি দেশের ৩০টি স্বনামধন্য বিটুবি ভোক্তা ব্র্যান্ড।

স্টুয়ার্ট আনগাস বিভাগীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট-এয়ারপোর্ট হিসেবে নিয়োগ পেয়েছেন। তিনি ইতোপূর্বে ডানাটার আন্তর্জাতিক গ্রাউন্ড হ্যান্ডলিং এবং কার্গো ব্যবসার দায়িত্বে ছিলেন। এখন তিনি অতিরিক্ত দায়িত্ব হিসেবে দুবাই বিমানবন্দরগুলোর সার্বিক পরিচালনা কার্যক্রম তত্তাবধান করবেন এবং ১৪ টি দেশে বিমান গ্রাহকদের জন্য বিশ্বমানের সেবা ও নিরাপত্তা নিশ্চিত করবেন।

ডানাটার বিভাগীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ক্যটারিং এবং রিটেইল হিসেবে নিযুক্ত হয়েছেন রবিন পেজেট। তিনি ১২ টি দেশে উন্নতমানের পন্য ও সেবা প্রদানকারী কালিনারি এবং রিটেইল পেশাদারদের একটি দলের ব্যবস্থাপনার দায়িত্ব পালন করবেন। তিনজন বিভাগীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিপোর্ট করবেন ডানাটার নির্বাহী প্রেসিডেন্ট স্টিভ অ্যালানের নিকট ।

ডানাটা বিশ্বের ৩০০ টির অধিক এয়ারলাইন গ্রাহককে সেবা প্রদান করছে। ডানাটার সেবার মধ্যে রয়েছে মানসম্মত ও নিরাপদ গ্রাউন্ড হ্যান্ডলিং, কার্গো, ক্যাটারিং এবং ৩৫টি দেশে বিস্তৃত ভ্রমণ সেবা। ২০১৯-২০ সালে ৬৮১,০০০ উড়োজাহাজ ব্যবস্থাপনা , ২৯ লক্ষ টন কার্গো পরিবহন এবং ৯ কোটি ৩০ লক্ষ টন মিল সরবরাহ করেছে ডানাটা। এই সময়ে কোম্পানীর মোট লেনদেন ভ্যালু ছিল ৩০০ কোটি মার্কিন ডলার।

আরও খবর
Loading...