আমেরিকা ভ্রমণে বিরাট ছাড় এমিরেটস এয়ারলাইন্সের

ওয়াশিংটন- ৮৩,৬১৫, নিউ ইয়র্ক- ৭১,৩৮২, লস এঞ্জেলেস- ৮০,৪০৮, মায়ামী- ৭৯,২৫১, টরন্টো- ১০৩,৬৪৩টাকা

আমেরিকার বিভিন্ন জনপ্রিয় গন্তব্যে ভ্রমণের জন্য বাংলাদেশ থেকে হ্রাসকৃত রিটার্ন ফেয়ার অফার করছে এমিরেটস এয়ারলাইন। সকল শ্রেনীতে ভ্রমণের ক্ষেত্রে এ ভাড়া কার্যকর হবে। তবে, এ অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য।

আজ, অক্টোবর ৪ থেকে অক্টোবর ১৭, ২০২১ পর্যন্ত যারা টিকিট ক্রয় করবেন তারাই এই সুবিধাটি পাবেন। অবশ্য যাত্রীদের অক্টোবর ৭, ২০২১ থেকে ৩১ মার্চ, ২০২২ এর মধ্যে ভ্রমণ করতে হবে। এখানে উল্লেখ্য যে, এমিরেটস গ্রাহকদের সুবিধার জন্য তাদের বুকিং পলিসি অনেকটাই শিথিল করেছে এবং ভ্রমণে আস্থা ফিরিয়ে আনতে বিনামূল্যে কোভিড-১৯ কভারসহ মাল্টি-রিস্ক ভ্রমণ বীমা সুবিধা দিচ্ছে।

ঢাকা, চট্রগ্রাম এবং সিলেটে অবস্থিত এমিরেটস অফিস, ট্রাভেল এজেন্ট বাev www.emirates.com/bd এর মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে।

বিশেষ অফারে সকল ট্যাক্সসহ ইকোনমি শ্রেনীতে সর্বনিম্ন রিটার্ন ভাড়া হবেঃ ওয়াশিংটন ডিসি- ৮৩,৬১৫টাকা, নিউ ইয়র্ক- ৭১,৩৮২টাকা, লস এঞ্জেলেস- ৮০,৪০৮টাকা, ডালাস ও মায়ামী- ৭৯,২৫১টাকা, টরন্টো- ১০৩,৬৪৩টাকা। বিজনেস শ্রেনীতে এই ভাড়া হবেঃ ওয়াশিংটন ডিসি- ২৭৫,৯৮৮টাকা, নিউ ইয়র্ক- ২৩৬,৭৪২টাকা, লস এঞ্জেলেস- ২৮৩,৮৩৭টাকা, ডালাস- ৩১৯,২৮৫টাকা, মায়ামী- ২৩২,৭৭৫ এবং টরন্টো- ৩০৩,৬৭১টাকা।

সম্প্রতি দুবাইয়ে শুরু হয়েছে বিশ্বের অন্যতম মেগা ইভেন্ট ‘এক্সপো-২০২০’। ইউএই সরকারের অনুমোদন প্রাপ্তির পর অন্যান্য দেশের মতো বাংলাদেশ থেকেও এখন দুবাই ভ্রমণ করার সুযোগ উন্মুক্ত করা হয়েছে। ৬মাসব্যাপী এক্সপো চলাকালীন দুবাই বা দুবাইয়ে স্টপওভার নিয়ে অন্যান্য দেশে ভ্রমণকারীদের জন্য এমিরেটস আকর্ষণীয় সুবিধা প্রদানের ঘোষণা দিয়েছে।

এমিরেটস বোর্ডিং পাস দেখিয়ে যাত্রীরা দুবাইয়ের অন্যতম আকর্ষণ দুবাই ফ্রেমে বিনামূল্যে প্রবেশের সুবিধা পাবেন। এছাড়াও দুবাইসহ সারা ইউএই-তে বিস্তৃত ৫শতাধীক রিটেইল শপ, রেস্টুরেন্ট এবং বিনোদনকেন্দ্রে বিশেষ মূল্যছাড়সহ অতিরিক্ত সুবিধা ভোগ করবেন।

এক্সপো ভিজিটররা এমিরেটস বোর্ডিং পাস দেখিয়ে দুবাই আগমনের পর বিনামূল্যে পিসিআর টেস্ট করাতে পারবেন। এক্সপো চলাকালীন দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারী এমিরেটস যাত্রীদের প্রতিটি টিকিটের বিপরীতে বিনামূল্যে ‘এমিরেটস এক্সপো ডে পাস’ দেয়া হবে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সুপরিসর বোয়িং ৭৭৭ উড়োজাহাজের সাহায্যে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটস যাত্রীরা ভায়া দুবাই আমেরিকার ১২টিসহ বিশ্বের ১২০টির অধিক গন্তব্যে ভ্রমণের সুবিধা পাচ্ছেণ। একমাত্র এয়ারলাইন হিসেবে এমিরেটস ঢাকা থেকে ‘ফার্স্ট ক্লাস’ সেবা অফার করে থাকে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.