যাত্রীগণের সুবিধার্থে বরিশালে বিনামূল্যে এসি কোস্টার সার্ভিস চালু করল বিমান

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বরিশালের সম্মানিত যাত্রীগণের সুবিধার্থে ০১ নভেম্বর, ২০২১ তারিখ থেকে বরিশাল শহর হতে বরিশাল বিমানবন্দর পর্যন্ত শীতাতপ নিয়ন্ত্রিত ‘ফ্রি কোস্টার সার্ভিস’ চালু করেছে। বরিশাল নগরীর বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) থেকে যাত্রীগণকে নিয়ে বরিশাল বিমানবন্দরের উদ্দেশে বিমানের এসি কোস্টার ছেড়ে যাচ্ছে এবং বরিশাল বিমানবন্দর থেকে ছেড়ে এসে যাত্রীগণকে বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) পর্যন্ত পৌঁছে দিচ্ছে। বিমানের যেসকল যাত্রী উক্ত কোস্টার সার্ভিসটি গ্রহণ করতে চান তাদেরকে ফ্লাইট ছাড়ার কমপক্ষে ২ ঘন্টা আগে উক্ত পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে।

কোস্টার সার্ভিস সংক্রান্ত সার্বিক সহযোগিতার জন্য যোগাযোগ বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) বরিশাল, ফোনঃ ০৪৩১-৬৪৯৯৪, কোস্টার অপারেটরের মোবাইল নং- ০১৭১১১৩৫৬০৩, জেলা ব্যবস্থাপক বিমান, বরিশাল মোবাইল নং-০১৭৭৭৭৭৫৫৩০ এবং বরিশাল স্টেশন ম্যানেজার, মোবাইল নং- ০১৭৭৭৭৭৫৫৩১।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বৃহস্পতিবার ব্যতীত সপ্তাহের অন্যান্য দিন সকাল ৮:৩০ টায় বরিশালের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যায় এবং সকাল ৯:১০ টায় বরিশাল বিমানবন্দরে পৌঁছায়। বৃহস্পতিবার বিকাল ৩:৪৫ টায় বিমানের ফ্লাইট ঢাকা থেকে বরিশালের উদ্দেশে যাত্রা করে। অন্যদিকে বরিশাল বিমানবন্দর থেকে বৃহস্পতিবার বিকাল ৪:৫০ টায় এবং সপ্তাহের অন্যান্য দিন সকাল ৯:৩৫ টায় বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

সম্মানিত যাত্রীগণ বরিশাল সেলস কাউন্টারসহ (০৪৩১-৬৪৯৯৪) বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.