ফারিয়ার স্মরণীয় ৩ সপ্তাহ

কয়েকদিন আগে ‘হাবিবি’ শিরোনামে নতুন গানের ছোট্ট টিজার শেয়ার করেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেই সঙ্গে শেয়ার করেন গানের অফিশিয়াল পোস্টার। আর এবার গানটি তৈরিতে কতটা পরিশ্রম করতে হয়েছে তাকে সেই বর্ণনা দিলেন ফারিয়া। গতকাল দুপুরে নিজের ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘শুটিংয়ের ২০ দিন আগে থেকে আমি গানের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। সবসময় চাপ ছিল ফিট ও সুন্দর থাকার।

তার ওপর ছিল আমার থার্ড ইয়ার ফাইনাল। আমরা গানটির শুটিং করি ১৪ অক্টোবর, আর ১৫ অক্টোবর ছিল আমার পেপার। খিটখিটে হয়ে ছিলাম, বেশির ভাগ সময়ই ভালো লাগত না কিছু।’

হাবিবির শুটিং করতে গিয়ে কতটা পরিশ্রম করেছেন সে প্রসঙ্গে তিনি লেখেন, ‘সারাক্ষণই কনটেন্টটা আরো ভালো করে তৈরির চাপে থাকতাম। আপনারা দেখতে পাবেন মাত্র ৩ মিনিট ১০ সেকেন্ড। কিন্তু এটুকুর জন্য আমি রক্ত পানি করা পরিশ্রম করেছি। আমি সারা জীবন এ তিন সপ্তাহের কথা মনে রাখব।’

এরপর হ্যাশ ট্যাগ দিয়ে নুসরাত ফারিয়া লেখেন, কামিং সুন, হাবিবি, মিউজিক ভিডিও। হাবিবি গানের কথা লিখেছেন নূর নবী আর সুর করেছেন আবিদ কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ‘বস’ খ্যাত চিত্রপরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। গানের কাজ হয়েছে মুম্বাইয়ে।

২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে নিজের নতুন পরিচয় তুলে ধরেন এ অভিনেত্রী। গানটি নিয়ে প্রশংসা-সমালোচনা দুটোই জুটেছিল। ইউটিউবে ফারিয়ার পটাকা গানের ভিউ রয়েছে প্রায় এক কোটি। এরপর থেমে থাকেননি তিনি। ২০২০ সালে প্রকাশিত হয় ফারিয়ার দ্বিতীয় মৌলিক গান ‘আমি চাই থাকতে’। এ গানের ভিউ সংখ্যা ১ কোটি ৭০ লাখের বেশি। এবার হাবিবি নামের তৃতীয় মৌলিক গান নিয়ে আসছেন তিনি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.