কলকাতার সিনেমায় সিয়াম, সঙ্গে প্রসেনজিৎ-শ্রাবন্তী

কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক সিয়াম আহমেদ। নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় তার সঙ্গে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

এই সিনেমার কাজের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন সিয়াম। সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার তার সঙ্গে দেখা হয়েছে তার।

বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে কাটানো মুহূর্তের একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট দেন সিয়াম। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তার সঙ্গে।

এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। ’

‘পোড়ামন ২’-এর নায়ক আরো লেখেন, ‘তিনি (প্রসেনজিৎ) আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সঙ্গে একই সিনেমায় কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সঙ্গে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি। ’

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দু’জনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.