শাকিব খান যুক্তরাষ্ট্রের রাস্তায় গাড়ি নিয়ে ঘুরছেন

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। নয় মাস আগে একটা অনুষ্ঠানে যোগ দিতে প্রথমবার যুক্তরাষ্ট্রে যান। তবে দীর্ঘ এই সময় দূরে থেকেও অনুরাগীদের সঙ্গে রয়েছেন তিনি। কখনও নতুন সিনেমা দিয়ে তাদের মন ছুঁয়ে গেছেন আবার কখনও ছবি নির্মাণের ঘোষণা দিয়ে কাছাকাছি থেকেছেন।

এবার এই তারকা জানালেন দেশটিতে কীভাবে সময় কাটছে তার। আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব।

শিরোনাম দিয়েছেন, ‘যুক্তরাষ্ট্রের দিনগুলো’। ভিডিওতে এই তারকার আমেরিকার দৈনন্দিন জীবনের চিত্র ফুটে উঠেছে।

সেখানে দেখা গেছে, কখনও তিনি গরম জামাকাপড় পরে আমেরিকার রাস্তা ধরে হাঁটছেন, কখনও গাড়ি চেপে পাড়ি দিচ্ছেন দূরপাল্লার পথ, কখনও আবার মুগ্ধ নয়নে দেখছেন দেশটির অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য, ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন স্থানে।

ভিডিওটি তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মুহূর্তেই সেই পোস্ট লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মন্তব্যের ঘরে গিয়ে কেউ কেউ জানতে চেয়েছেন তার নতুন ছবি সম্পর্কে। অনেকে আবার প্রিয় তারকাকে দেশে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন।

শাকিবের দেশে ফেরার দিনটি অতি নিকটে। এর আগে জানিয়েছিলেন, যুক্তরাষ্ট্রে তিনি আর বেশিদিন নেই। আগামী ১৫ আগস্ট তার দেশে ফেরার কথা রয়েছে। ফেরার আগে নেট দুনিয়ায় অনুরাগীদের খুলে দেখালেন তার মার্কিন মুলুকে দিনযাপনের ডায়েরি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.