অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডে কাজের অভিজ্ঞতা কেমন? জানালেন আলিয়া

নেটফ্লিক্স অরিজিনালস ‘হার্ট অব স্টোন’ দিয়েই হলিউডে ডেবিউ করতে চলেছেন ভারতীয় অভিনেত্রী আলিয়া ভাট। তার প্রথম ছবির প্রযোজক ও সহঅভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট।

সেই ছবির শুটিং সেরে কিছু দিন আগেই পর্তুগাল থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী। শুটিং শিডিউল ছিল বেশ লম্বা। একই সঙ্গে তিনি ছিলেন অন্তঃসত্ত্বাও।

হলিউডের প্রথম কাজের অভিজ্ঞতা কেমন ছিল আলিয়ার? মুখ খুললেন ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে।

আলিয়া জানান, হলিউডে প্রথম ছবি হওয়ায় বেশ দুশ্চিন্তায় ছিলেন তিনি। একই সঙ্গে এর আগে কোনো অ্যাকশন ছবিতে তিনি কাজ করেননি। আর সে কারণেই তার মনজুড়ে ছিল হাজারও চিন্তা। কিন্তু যেভাবে তার খেয়াল রেখেছে গোটা টিম তাতে তিনি আপ্লুত।

আলিয়ার কথায়, মনে হয়েছিল যে বাড়িতেই রয়েছি। অনেক কিছু শিখেছি। এখানে যা করি তার থেকে কিছুই আলাদা নয়; শুধু ভাষাটাই আলাদা।

গ্যালের প্রশংসাতেও পঞ্চমুখ তিনি। আলিয়া বলেন, উনি একজন আইকন। ওই ছবির প্রযোজকও তিনি। তাই আমাদের মধ্যে কথা বলার অনেক বিষয় ছিল। ভীষণ ভীষণ পরিশ্রমী একজন অভিনেতা। জুলাই মাসেই শুটিং শেষ করে দেশে ফিরেছিলেন আলিয়া।

গ্যালের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, হার্ট অব স্টোন– আমার পুরো হৃদয়ই তোমাকে দিলাম। সুন্দরী গ্যালকে ধন্যবাদ জানাই। না ভুলতে পারা অভিজ্ঞতা আমায় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। যে ভালোবাসা আমি পেয়েছি তা ভোলার নয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.