আকিজ টেবিলওয়্যারের ‘দ্য আর্ট অফ প্লেটিং’র গালা ইভেন্টে

প্লেটিং বিষয়টাকে শৈল্পিক এবং নান্দনিকভাবে উপস্থাপনের ব্রত নিয়ে আকিজ গ্রুপের ভেঞ্চার আকিজ টেবিলওয়্যার সূচনা করে “আর্ট অফ প্লেটিং” ক্যাম্পেইনের।

সবার ভিতর সুপ্ত হয়ে থাকা সৃজনশীলতাকে সামনে নিয়ে আসার অঙ্গীকার নিয়ে আকিজ টেবিলওয়্যার তার প্রোডাক্ট ডিজাইন থেকে শুরু করে কমিউনিকেশন, প্রতিটি ইনোভেশনের মাধমে ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছে নতুনত্ব। সেই ধারাবাহিকতায় গত ৩ সেপ্টেম্বর ২০২২, ঢাকার পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন-এ আকিজ টেবিলওয়্যার আয়োজন করে “দ্য আর্ট অফ প্লেটিং” গালা ইভেন্টের।

আর্ট অফ প্লেটিং রন্ধনপ্রেমীদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে রন্ধন শিল্পীরা তাদের প্লেটিং করার দক্ষতাকে প্রদর্শন করতে পারবে পুরো দেশের সামনে। এই যাত্রার প্রধান উদ্দেশ্য ছিল খাবার ও পরিবেশনকে একই সূত্রে গাঁথা। রন্ধনশিল্পী ও রন্ধনপ্রেমীদের এই মিলনমেলায় উপস্থিত আকিজ টেবিলওয়্যার-এর সম্মানিত ডিরেক্টর অফ সেলস এন্ড মার্কেটিং খোরশেদ আলম তার বক্তব্যে বলেন, সঙ্গীত এবং কবিতার মতো প্লেটিং করাটাও একটা শিল্পের মতো বিষয়; যেখানে এস্থেটিক্স এবং সৃজনশীলতা মিলে প্লেটিং একটা নান্দনিক বিষয় হয়ে ওঠে। গালা ইভেন্টে উপস্থিত আকিজ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সেখ বশির উদ্দিন তার মূল্যবান বক্তব্যে আকিজ টেবিলওয়্যার-এর আর্ট অফ প্লেটিং নিয়ে নিজের মুগ্ধতা প্রকাশ করেন।

“দ্য আর্ট অফ প্লেটিং গালা ইভেন্ট” এ বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শেফ নাদিম সরকার। তিনি জানান, বিজয়ী তিনজনের নাম বাছাই করা মোটেও সহজ ছিল না। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সারিয়া সাগুয়ার (শেফ ও আর্টিস্ট) সহ গেস্ট শেফ এটিএম আহমেদ হোসেন (মাস্টার ট্রেইনার, এফ এন্ড বি)।

কালিনারি দক্ষতার উপর ভিত্তি করে আকিজ টেবিলওয়্যার-এর আর্ট অফ প্লেটিং গালা ইভেন্টে বিজয়ী তিনজনকে পুরস্কৃত করা হয়। বিজয়ী বাদে আরও দশজন প্রতিযোগীকে আকিজ টেবিলওয়্যার পুরস্কৃত করে অংশগ্রহনের জন্য। গালা ইভেন্টের বিশেষ বক্তব্যে ডিরেক্টর অফ সেলস এন্ড মার্কেটিং খোরশেদ আলম “আর্ট অফ প্লেটিং”-কে সামনের বছরে আরও বড় করে করার প্রত্যয় ব্যক্ত করেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.