বনানীতে বিএনপির কর্মসূচিতে হামলা, তাবিথসহ বেশ কয়েকজন আহত

রাজধানীর বনানীতে বিএনপির মোমবাতি প্রজ্বালন কর্মসূচিতে হামলা চালিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। শনিবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও লাঠির আঘাতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এতে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এর মধ্যে তাবিথের অবস্থা গুরুতর। তাকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা গেছে, নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে দলের তিন কর্মী নিহতের প্রতিবাদে বনানীতে মোমবাতি প্রজ্বালন কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

বনানীর কাকলী থেকে গুলশান-২ নম্বর গোলচত্বর পর্যন্ত সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত এই কর্মসূচি হওয়ার কথা ছিল। কর্মসূচি শেষে ফেরার পথে হামলা হয় জানিয়ে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, “কর্মসূচি শেষ করে তাবিথ আউয়ালসহ নেতাকর্মীরা ফিরে যাওয়ার সময় পেছন থেকে আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালায়।

“তাবিথসহ অনেকেই আহত হয়েছেন। তাবিথকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোয়াজ্জেম হোসেন আলাল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।”

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য তাবিথ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ছিলেন।

হামলায় আহত দলটির স্থায়ী কমিটর সদস্য সেলিমা রহমান এবং কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আলাল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে দলটির নেতারা জানান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.