বিএনপি হচ্ছে শীতের পাখি: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি হলো শীতের পাখি।

সোমবার দুপুরে দিনাজপুর গোর-এ শহীদ মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নে বিএনপি কখনোই ছিল না। বিএনপি হলো শীতকালে সাইবেরিয়া থেকে আসা পাখির মতো। শীতকালে সাইবেরিয়া ও হিমালয় থেকে কিছু পাখি বাংলাদেশে এসে ধান খেয়ে, খাবার খেয়ে মোটাতাজা হয়ে আবার উড়ে চলে যায়, বিএনপিও তেমন সুযোগ-সুবিধা ভোগ করে পালিয়ে যায়।

বিএনপি হলো রাজনৈতিক মাঠে পুঁটি মাছের মতো। পুঁটি মাছ যেমন বৈশাখ মাসের অল্প বৃষ্টিতে লাফালাফি করে, বিএনপিও তেমন সমাবেশে অল্প কিছু লোকজন দেখেই লাফালাফি করছে। ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে।

মন্ত্রী আরও বলেন, বিএনপির কয়েকজন নেত্রীও এখন বলতেছেন যে, খেলা হবে। কিন্তু আমরা আপনাদের সাথে খেলব না। ছাত্রলীগ আপনাদের খেলবে। আমরা সবার সাথে খেলি না।

এ সময় আগামী জাতীয় নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দেওয়ার আহ্বানও জানান তিনি।

উল্লেখ্য, ১০ বছর পর অনুষ্ঠিত এই কাউন্সিলটি ইলেকশনের পরিবর্তে সিলেকশনের মাধ্যমে কমিটি গঠনের সম্ভাবনা আছে। দিনাজপুরে সর্বশেষ ২০১২ সালের ২৩ ডিসেম্বর ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছিল যা ২০১৪ সালের ১৪ অক্টোবর কমিটির অনুমোদন দেওয়া হয়।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.