মাতৃত্ব তার জীবনে কী কী পরিবর্তন এনেছে, জানালেন আলিয়া

মা হয়েছেন এক মাসও হয়নি। ইতিমধ্যেই তাঁকে মুম্বাইয়ের একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে দেখা গেছে। মা হওয়ার পর দ্রুত নিজেকে বদলাতে চান বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এদিকে মাতৃত্ব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী আলিয়া ভাট।

তিনি বলেন, জীবনের এই নতুন পর্বে অনেকটাই বদলে দিয়েছে অভিনেত্রীকে। মা হওয়ার পর তার প্রথম গুরুত্বপূর্ণ সাক্ষাৎকারে আলিয়া বলেন, “মাত্র তিন সপ্তাহে মাতৃত্ব আমাকে অনেক বদলে দিয়েছে।”

এ প্রসঙ্গে আলিয়াকে প্রশ্ন করা হয় ভবিষ্যতে চরিত্র নির্বাচনে মাতৃত্ব কী ভূমিকা পালন করবে? উত্তরে আলিয়া বলেন, “আমি যেভাবে কোনও চরিত্র নির্বাচন করি, তার উপর আমার মা হওয়ার বিষয়টা কেমন প্রভাব ফেলবে, তা আমি জানি না।”

সেই সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-এর ইশা বলেন, “মাতৃত্ব আমার জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি অনেকখানি বদলে দিয়েছে। আমার মনে হচ্ছে আমার মন এখন আগের চেয়ে অনেক বেশি খোলা। তাই এর পরে আমার যাত্রা কোথায় নিয়ে যাবে তা নিয়ে আমি খুব উত্তেজিত।”

এই বছরটি আলিয়ার ক্যারিয়ারে খুবই গুরুত্বপূর্ণ। একদিকে তাঁর ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ রয়েছে, অন্যদিকে ‘আর আর আর’-এর মতো ব্লকবাস্টার ছবি রয়েছে। গ্যাল গ্যাডোর সঙ্গে হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংও শেষ করেছেন আলিয়া। ‘ডার্লিংস’ ছবিটি প্রযোজনা করেছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.