বিমানবন্দর থেকে হারিয়ে গেল সোহেল তাজের শখের ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল

কাতার থেকে ফিরছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। ফেরার পথে দেশটির রাজধানী দোহা এয়ারপোর্ট থেকে একটি ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল কিনেছিলেন তিনি। কিন্তু সেখান থেকে বলটা কে বা কারা নিয়ে চলে গেছেন।

বিষয়টি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে জানিয়েছেন সোহেল তাজ।

ক্যাপশনে তিনি লিখেছেন, আমি ২৪ ডিসেম্বর আমেরিকা থেকে বাংলাদেশে আসার পথে অনেক শখ করে দোহা এয়ারপোর্টে ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল কিনেছিলাম। দোহা এয়ারপোর্ট ১০ নাম্বার বোর্ডিং গেটে যাওয়ার পথে গায়ে কোর্ট পরার জন্য একটা জায়গায় থামি এবং ডিউটি ফ্রি ব্যাগে রাখা ফুটবলটা সেখানে ভুলে রেখে আসি। ৫ মিনিট পর যখন টের পাই আমি ছুটে যাই সেখানে। কিন্তু সেই ব্যাগ আর ফুটবল পাই নাই।

তিনি বলেন, বিষয়টি জেনে কাতার এয়ারওয়েজের কর্মরত একজন বাংলাদেশি ভাই ও এয়ারপোর্ট কর্মকর্তারা আমাকে সহায়তা করার চেষ্টা করলেও ফুটবলটা আর পাওয়া যায় নাই। দোহা এয়ারপোর্টে এরকম ঘটনা গত ১২ বছরে এই প্রথম- হয় তো কোনো যাত্রী ব্যাগটা তুলে নিয়ে গেছে- এয়ারপোর্টের কোনো দোষ নাই।

দোহা প্রবাসীদের উদ্দেশে সোহেল তাজ লেখেন, আমার প্রিয় দোহা প্রবাসী কোনো ভাই যদি আগামী কিছু দিনের মধ্যে বাংলাদেশে আসেন, তাহলে আমার অনুরোধ থাকবে আমার জন্য একটা ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল নিয়ে আসবেন। আমি ফুটবলের মূল্য দিয়ে দেব। এটার দাম $৪৭ (রেপ্লিকা)।

আমাকে এই ইমেইলে যোগাযোগ করলে কৃতজ্ঞ থাকবো: soheltaj@hotmail.com

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.