নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন হৃতিক

তারকাদের ঝলমলে জীবন দেখে অনেকেই ভাবেন তাদের হয়তো কখনও দুঃখ-কষ্ট স্পর্শ করে না। হতাশা নামক শব্দটি তাদের অভিধানে নেই। অথচ তারকারাও সাধারণ মানুষের মতো আনন্দের মুহূর্তের পাশাপাশি বেদনা অনুভব করেন। হতাশাগ্রস্ত হয়ে বিষণ্ণতায়ও ভোগেন তারা। সম্প্রতি জানা গেল বলিউড অভিনেতা হৃতিক রোশনের জীবনের অবসাদের কথা।

বয়স ৪৮-এও হৃতিকের লুক দেখে কুপোকাত নেটিজেনরা। অভিনেতার শরীরের প্রতিটি ভাঁজে ফুটে উঠেছে কঠিন শারীরিক কসরতের ছাপ! পেশাদার জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন— বর্তমানে খানিকটা শান্তিতেই রয়েছেন অভিনেতা। কিন্তু কয়েক বছর আগেও জীবনে এতটা শান্তি, আনন্দ ছিল না। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন হৃতিক।

ফিটনেস কোচের সঙ্গে কথোপকথনের সময়ই উঠে এলো তার জীবনের সেই তিক্ত সময়ের কথা। তিনি বলেন, ‘আমি প্রায় মরতে বসেছিলাম। অবসাদ গ্রাস করেছিল ‘ওয়ার’ সিনেমার শুটিংয়ের ঠিক আগে। তিন মাসের বেশি সময় আমি কোনো শরীরচর্চাই করতে পারিনি। শেষ হয়ে যেতে বসেছিলাম। কিন্তু শেষে মনে হলো, না আমায় ঘুরে দাঁড়াতে হবে। তার পরেই আবারও পুরনো চর্চায় ফিরি আমি।’

হৃতিকের এই ছবির নিচে তার ফিটনেস প্রশিক্ষক ক্রিস গেথিন লিখেছেন, ‘এই ছবিগুলো হৃতিকের ১২ সপ্তাহের মাসলবিল্ডিং ট্রেনিং প্রোগ্রাম চলাকালে নেওয়া হয়েছে। মাত্র আট সপ্তাহেই হৃতিক এই লুকটি তৈরি করতে পেরেছেন। তবে এটা সবে শুরু।’

উল্লেখ্য, হৃতিক বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এর শুটিং নিয়ে। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এ ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ২০২৪ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

 

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.