হিরো আলমকে নিজের গাড়ি উপহার দিতে চান শিক্ষক

বগুড়ায় দুটি আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে লড়ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত চিত্রনায়ক হিরো আলম।

আজ বুধবার ওই দুটি আসনে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর এতে তার জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে নিজের নোহা গাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ১টায় এম. মুখলিছুর রহমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

এম. মুখলিছুর রহমান বলেন, ‘হিরো আলম জিরো থেকে হিরো হয়েছেন। তিনি জীবনে অনেক কষ্ট করেছেন। হিরো আলম এখন সোনার মানুষ হিসেবে পরিণত হয়েছেন। তিনি নির্দলীয় ও জনপ্রিয়। তাই নিজের ব্যবহৃত ৬ লাখ টাকা দামের গাড়িটি তিনি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন।

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এম. মুখলিছুর রহমান নিজের ফেসবুক পেইজে হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার বিষয়টি লাইভে এসে ঘোষণা করেন। এতে তিনি বলেন, আগের দিন সোমবার একই ভাবে তার ফেসবুক পেইজে হিরো আলমকে সিলেট বাসীর পক্ষ থেকে চাঁদা তুলে ৫ লাখ টাকা উপহার দেয়ার আহ্বান জানান। এতে কমেন্ট বক্সে অনেকেই বাজে মন্তব্য করেন এবং হিরো আলমকে তুচ্ছ তাচ্ছিল্য করেন। এতে সিলেটের মানহানী হয়েছে বলে অনেকেই উল্লেখ করেন। যে কারণে পুনরায় গাড়িটি উপহার দিয়ে ভিডিওটি করেছেন এম. মুখলিছুর রহমান।

ভিডিওতে তাকে বলতে শোনা গেছে, ‘আমি ফালতু ভিডিও করি না। আমি ওয়াদা করলাম হিরো আলমকে আমার নোহা গাড়িটি উপহার দিলাম। তিনি নির্বাচনে পাস করেন আর ফেল করেন ২ ফেব্রুয়ারি সকালে যেনো সিলেটের চুনারুঘাট এসে গাড়িটি নিয়ে যান। আমি কাগজপত্র তৈরী করে রেখেছি। সিলেট বাংলার দ্বিতীয় লন্ডন। তাই আমি সিলেট বাসীর ইজ্জত নষ্ট করতে চাই না। সবাই আমার ভিডিওটি সেভ করে রাখেন, স্কিনশর্ট দিয়ে রাখেন আমি ওয়াদা ভঙ্গ করবো না। গাড়িটির নাম্বার ঢাকা মেট্রো-***’। সবশেষে তিনি হিরো আলম জয়ী হবেন বলে শুভ কামনা জানান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.