আমার বিয়ে টিকবে না, কেঁদে কেঁদে বললেন রাখি সাওয়ান্ত

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী ও রিয়ালিটি শো স্টার রাখি সাওয়ান্ত। কয়েক দিন আগেই মাকে হারিয়েছেন। বেশ কয়েক মাস ধরেই ব্রেন টিউমার এবং ক্যানসারে ভুগছিলেন অভিনেত্রীর মা।

এর দিন কয়েক আগেই শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ আটক করেছিল রাখিকে। দীর্ঘ পাঁচ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর রেহাই মেলে রাখির।

গত কয়েক মাস ধরেই আলোচনায় ছিল রাখির ব্যক্তিগত জীবন নিয়ে। গত মাসেই রাখি ঘোষণা করেন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে গত মে মাসেই বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। ইসলাম ধর্মও গ্রহণ করেছেন অভিনেত্রী। শুরুতে রাখির সঙ্গে সম্পর্ককে মান্যতা দেয়নি আদিল। পরে স্ত্রী হিসাবে রাখিকে গ্রহণ করে আদিল।

আদিল আলি দুরানির সঙ্গে বিয়ে নিয়ে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। গত বছর মে মাসে কাজি ডেকে আদিলকে বিয়ে করলেও চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম প্রকাশ্যে আসে রাখির বিয়ের খবর।

তবে বিয়ের খবর প্রকাশ্যে আসার পরও রাখিকে নিজের স্ত্রী হিসাবে স্বীকার করতে চাননি আদিল। অবশেষে সালমান খানের ফোনের পর রাখিকে স্ত্রীর মর্যাদা দেন আদিল।

তার দিন কয়েকের মধ্যেই ফের বিপর্যয়ের আশঙ্কা। ‘ভীষণ অশান্তিতে আছি, বিয়ে কোনো ছেলেখেলার বিষয় নয়। আমার বিয়ে টিকছে না। কেন সবাই আমার জীবন নিয়ে এমন করে। আমি কার ক্ষতি করেছি।

রাখির চোখেমুখে স্পষ্ট উদ্বেগ। ‘খোদা কেন আমাকে তুলে নেন না!’

ফটোগ্রাফারদের সামনেই রীতিমতো কপাল চাপড়ালেন টেলিতারকা। যদিও সমাজমাধ্যমে অনেকেই এই আচরণকে ‘নাটক’, ‘ভাঁওতাবাজি’ বলে আখ্যা দিয়েছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.