২১ ফেব্রুয়ারি ঢাকার যেসব সড়ক বন্ধ থাকবে

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ২০-২১ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও এর আশপাশের এলাকায় যানবাহন এবং জনসাধারণের চলাচলের ওপর কিছু বিধিনিষেধ আরোপ করেছে।

কেন্দ্রীয় শহীদ মিনারের আশপাশের বিভিন্ন সড়কে আজ সোমবার বিকেল ৫টা থেকে মঙ্গলবার সন্ধ্যা ৭টা পর্যন্ত এই বিধিনিষেধ বলবৎ থাকবে।

কেন্দ্রীয় শহীদ মিনার পরিদর্শন এবং রাজধানীতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শান্তিপূর্ণভাবে পালন নিশ্চিত করতে গতকাল রোববার ডিএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, সোমবার বিকেল ৫টা থেকে মঙ্গলবার সন্ধ্যা ৭টা পর্যন্ত বকশি বাজার-জগন্নাথ হল ক্রসিং সড়ক, চাঁনখারপুল-রোমানা চত্বর ক্রসিং সড়ক, টিএসসি-শিববাড়ী ক্রসিং সড়ক, উপাচার্য ভবন-ভাস্কর্য ক্রসিং সড়কে প্রবেশ নিষেধ থাকবে।

যেসব পয়েন্টে রাস্তা বন্ধ/রোড ডাইভারশন দেওয়া হবে সেগুলো হচ্ছে শাহবাগ ক্রসিং, টিএসসি ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, শহিদুল্লাহ হল ক্রসিং, জিমনেশিয়াম মাঠ গেইট, রোমানা ক্রসিং, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং, নীলক্ষেত ক্রসিং, পলাশী ক্রসিং, বকশি বাজার ক্রসিং, চাঁনখারপুল ক্রসিং।

পলাশী ক্রসিং থেকে শহীদ মিনার হয়ে দোয়েল চত্বর, হাইকোর্ট ক্রসিং, টিএসসি ক্রসিং, শহিদুল্লাহ হল ক্রসিংয়ে হেঁটে চলাচল করা যাবে।

ভিআইপিরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম মাঠে, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঢাবি মোকাররম ভবন মাঠে এবং সর্বসাধারণ নীলক্ষেত ও পলাশী ক্রসিংয়ে গাড়ি পার্ক করতে পারবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.