বিমানের খাবারে ‘চুল’, ক্ষেপলেন মিমি চক্রবর্তী!

তারকারা দ্রুততম সময়ে যাতায়াতের জন্যে অধিকাংশ ক্ষেত্রেই আকাশপথ বেছে নেন। তবে, বিমান সংস্থাগুলোর পরিষেবায় বিভিন্ন সময়ে অসেন্তোষ প্রকাশ করেছেন অনেকে তারকা। মাঝআকাশে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়ে এবার সেই তালিকায় যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, বিমানসংস্থা এমিরেটসের ফ্লাইটে যাওয়ার সময়ে তাদের সরবরাহ করা খাবারে চুল পেয়েছেন মিমি। বিষয়টি নিয়ে বেশ ক্ষিপ্ত হয়েছেন তিনি। এমনকি এ কারণে বিমান সংস্থাটির ক্ষমা চাইতে হবে বলেও দাবি করেন এ চিত্রনায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বিমান সংস্থাটির বিরুদ্ধে অভিযোগ এনে মিমি চক্রবর্তী বলেন, “আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গেছেন যে যারা আপনাদের সঙ্গে যাত্রা করছেন তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের পক্ষ থেকে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।”


বিমান সংস্থাটির সরবরাহ করা খাবার বহনকারী প্লেটের ছবি দিয়ে তিনি বলেন, “এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম।”

সম্প্রতি, ৩৪-এ পা দিলেন মিমি। নতুন করে জীবন উপভোগ করছেন নায়িকা। জন্মদিনটা মিমি পালন করেছেন প্যারিসে। সেখানে আইফেল টাওয়ারের উচ্চতাকে ফ্রেমে নিয়ে নিজেকে মেলে ধরার বহু প্রতীক্ষিত ইচ্ছে এত দিনে পূরণ করলেন মিমি। এই সফরে মিমির সঙ্গী ছিলেন তার ঘনিষ্ঠ এক বান্ধবী।

উল্লেখ্য, মিমিকে সর্বশেষ দেখা গেছে মিনি সিনেমায়। টলিউডে কাজ করার পাশাপাশি এবার বলিউডেও পা রাখার কথা চলছে অভিনেত্রীর। সঙ্গে রাজনীতির ময়দানেও বেশ সক্রিয় মিমি। গত মাসে তিনি যোগ দিয়েছিলেন সংসদের বাজেট অধিবেশনেও।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.