প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি সুযোগ, বেতন প্রায় এক লাখ

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট–জিবিভি

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ, সমাজবিজ্ঞান, আইন, সাইকোলজি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর বা সমমান ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয়/আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জিবিভি–সংক্রান্ত উন্নয়ন, জাতীয় নীতি ও আইন বিষয়ে জানাশোনা থাকতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। কোনো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন, মনিটরিং ও সুপারভিশনের দক্ষতা থাকতে হবে। চট্টগ্রাম বিভাগে কাজ করার অভিজ্ঞতা এবং চট্টগ্রাম ও রোহিঙ্গা বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল: কক্সবাজার

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৬,৮৭০ থেকে ৯৭,৭৩০ টাকা। এ ছাড়া স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, ছুটি, গোষ্ঠী বিমা ও বার্ষিক স্বাস্থ্য পরীক্ষার সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ মার্চ ২০২৩।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.