বলিউড অভিনেত্রী রাখির সঙ্গে সিনেমায় হিরো আলম

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম বিভিন্ন কারণেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। কখনো রাজনীতি, কখনো বির্তকিত মন্তব্য বা ভিন্নধর্মী ভিডিও তৈরি করে আলোচনায় থাকেন তিনি। এদিকে বলিউডেও তেমনই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত।

বলিউডের এই ড্রামা কুইনের সঙ্গে দেখা গেল হিরো আলমকে। আজ মঙ্গলবার এই অভিনেত্রীর সঙ্গে বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ করেছেন এই কনটেন্ট ক্রিয়েটর। যেখানে তিনি দাবি করেছেন, রাখির সঙ্গে এক সিনেমায় কাজ করবেন। যেটি প্রযোজনা করবেন আরাভ খান।

হিরো আলম বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। যেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করেছেন তিনি। সেখানেই রাখি সাওয়ান্তের সঙ্গে দেখা হয়েছে এই কনটেন্ট ক্রিয়েটরের। আরাভ খানের আমন্ত্রণে দুবাইয়ে গেছেন এই বিতর্কিত অভিনেত্রী।

রাখির সঙ্গে ছবি প্রকাশ করে হিরো আলম দাবি করেন, আমি বলিউডে কাজ করতে যাচ্ছি। যেখানে আমার সঙ্গে রাখি সাওয়ান্ত কাজ করবেন। ছবিটা প্রযোজনা করবেন আরাভ খান।

হিরো আলমের প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, রাখি চিৎকার করে বলছেন- দেখো সালমান ভাই, বলিউডে নতুন নায়ক নিয়ে আসছি। ওই ভিডিওতে আরাভ খান বলেন, আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাব। যে পরিমাণ টাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হবে।

প্রসঙ্গত, হিরো আলম ও রাখি সাওয়ান্ত দুজনেই বেশ বিতর্কিত। নিজেদের কর্মকাণ্ডের কারণে বিভিন্ন সময় সংবাদের শিরোনাম হয়েছেন তারা। আরাভ খানের আমন্ত্রণে দুবাইয়ে গিয়ে আরও একবার আলোচনায় আনলেন নিজেদের নাম।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.